ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আরও ১১ জেলায় যুবদলের নতুন কমিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৫, ১৪ জুন ২০১৮

১১ সাংগঠনিক জেলা শাখার নতুন কমিটি (আংশিক) ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল। দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন কমিটির অনুমোদন দিয়েছেন। প্রসঙ্গত, গত ৬ জুন আরও ১০টি সাংগঠনিক জেলা শাখার নতুন কমিটি (আংশিক) ঘোষণা করে দলটি। বুধবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঘোষিত কমিটিগুলোর নেতারা হলেন- বগুড়া জেলার সভাপতি সিপার আল বখতিয়ার ও সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, ফেনীতে সভাপতি জাকির হোসেন জসিম ও সাধারণ সম্পাদক নাসির খন্দকার, ঝিনাইদহে সভাপতি আহসান হাবিব রনক ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, চাঁদপুরে সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ।

ঘোষিত ১১ জেলা শাখার কমিটিগুলো নেতারা হলেন - বগুড়া জেলার সভাপতি সিপার আল বখতিয়ার ও সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, ফেনীর সভাপতি জাকির হোসেন জসিম ও সাধারণ সম্পাদক নাসির খন্দকার, ঝিনাইদহর সভাপতি আহসান হাবিব রনক ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, চাঁদপুরের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, জামালপুরের সভাপতি ফিরোজ মিয়া ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান, চট্টগ্রাম (উত্তর) সভাপতি হাসান মোহাম্মদ জসিম ও সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরী।

এছাড়া মুন্সিগঞ্জের সভাপতি সুলতান আহমেদ ও সাধারণ সম্পাদক আ. সালাম মোল্লা, সৈয়দপুরের সভাপতি আনোয়ার হোসেন প্রামাণিক ও সাধারণ সম্পাদক তারিক আজিজ, লালমনিরহাটের সভাপতি জাহিদুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাবু, ব্রাক্ষণবাড়িয়ার সভাপতি শামীম মোল্লা ও সাধারণ সম্পাদক ইয়াসিন মাহমুদ এবং গোপালগঞ্জের সভাপতি সিকদার শহিদুল ইসলাম লেলিন ও সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন লিপটন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি