ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কাতারে বিসিবি পরিচালকের মতবিনিময় সভা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৭, ১৭ মে ২০১৮

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরি নাদেল এর কাতার আগমন উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করেছে কাতারে বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশন। মঙ্গলবার (১৫ মে) কাতারের রাজধানী নাজমাস্থ হক রেস্টুরেন্টে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অধ্যাপক একেএম আমিনুল হক।  সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ নূরের সঞ্চালনায় এ সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক ও একুশে টিভির কাতার প্রতিনিধি এম.এ সালামের পবিত্র ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়। 

কাতারের ক্রিকেট উন্নয়নে বাংলাদেশ কমিউনিটিকে বিসিবির পক্ষ থেকে সাধ্যমত সহযোগিতার আশ্বাস দেন প্রধান অতিথি। তিনি আশা প্রকাশ করেন কাতারস্থ বাংলাদেশী শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি ক্রিকেট অনুশীলন চালিয়ে যাবে।

শফিউল আলম চৌধুরি নাদেল জানান, এই খেলার মাধ্যমে প্রবাসেও বাংলাদেশের সুনাম ছড়িয়ে দেওয়া সম্ভব। তিনি এসময়  অনেক প্রতিকূলতার মধ্যেও ক্রিকেটের মাধ্যমে প্রবাসে দেশের পতাকাকে ঊর্ধ্বে তুলে ধরার জন্য  তিনি কাতারস্থ বাংলাদেশ ক্রিকেট ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের ধন্যবাদ জানান।

উপস্থিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আহমেদ আরিফ, বাংলাদেশ কমিউনিটি আহ্বায়ক প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, কাতার ক্রিকেট অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য, নির্বাচক ও  জুনিয়র  ক্রিকেট (বালক) এর কোচ আমিনুল ইসলাম, বাংলাদেশ কমিউনিটির ক্রীড়া বিভাগের সাবেক সহ-সভাপতি মো. আব্দুস সত্তার, সাবেক সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, মাহবুবুর রহমান চৌধুরী, কফিল উদ্দীন, বাংলাদেশ কমিউনিটির সদস্য সচিব আমিন রসুল সাইফুল, বাংলাদেশ ক্রিকেট ক্লাব কাতারের সভাপতি আলাউদ্দীন ভূঁইয়া, সমন্বয়ক ও খেলোয়াড় ইঞ্জিনিয়ার বুলবুল আহমদ, বদরুল আলম ও মো. নয়ন। 

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা টিভি প্রতিনিধি অ্যাসোসিয়েশনের সহ সভাপতি জাকারিয়া চৌধুরী, সহ-সভাপতি আকবর হোসেন, ডিবিসি নিউজ প্রতিনিধি সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, জুড়ী নিউজ ডটকম ডটবিডি’র সম্পাদক হাসানুজ্জামান, এটিএন বাংলা’র প্রতিনিধি হারুনুর রশিদ মৃধা ও সিলেট মিডিয়া ডটকম প্রতিনিধি কেএম সুহেল আহমদ প্রমূখ। 

এমএইচ/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি