ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কারাগারে খালেদা জিয়া আগের চেয়ে সুস্থ আছেন: হাছান মাহমুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৪, ১৬ এপ্রিল ২০১৮

কারাগারের বিশ্রামে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আগের চেয়ে বেশি সুস্থ বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। সোমবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, আজ পর্যন্ত বাংলাদেশের ইতিহাসে কারাগারের ডিভিশনে শীতাতপ ব্যবস্থা কেউ পাননি, খালেদা জিয়া তা পাচ্ছেন। জেলকোড অনুযায়ী নিজের পছন্দের পরিচারিকা রাখার সুযোগ নেই, কিন্তু তিনি তাও পাচ্ছেন।

কারাগারে যাওয়ার আগে আমরা দেখতাম, খালেদা জিয়াকে হাত ধরে গাড়ি থেকে নামানো হচ্ছে, আবার হাত ধরে তোলা হচ্ছে। কিন্তু সেদিন যখন তিনি বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে স্বাস্থ্য পরীক্ষার জন্য গেলেন তখন আমরা দেখলাম, তিনি হাত ধরা ছাড়াই গাড়ি থেকে নামছেন এবং উঠছেন।

চিকিৎসকরা যখন হাত ধরে নামাতে চাইলেন, তখন তিনি নিজেই বললেন— ‘হাত ধরা লাগবে না।’অর্থাৎ তিনি সুস্থ আছেন। আগের চেয়ে অনেক বেশি ভালো আছেন।

তিনি বলেন, বিএনপি কার্যালয়ের সামনে ‘বর্ষবরণের সমাবেশে বিএনপি নেতারা  বলেছেন, খালেদা জিয়াকে ছাড়া তারা নির্বাচনে যাবেন না। আপনাদের রাজনীতি কি দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত বেগম জিয়াকে রক্ষা করা, নাকি বিএনপিকে রক্ষা করা? যদি বিএনপিকে রক্ষা আপনাদের রাজনীতি হয় তাহলে অবশ্যই আপনারা আগামী নির্বাচনে আসুন।

গতবারের মতো বেগম জিয়ার সিদ্ধান্ত এবং তারেক জিয়ার পরামর্শে যদি নির্বাচনে না আসেন, এখন তো আপনাদের নেতারা গর্তের মধ্যে আছে। গর্তের মধ্যে দেখা যায়, কিন্তু ভবিষ্যতে গর্তেও দেখা যাবে না।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি