ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় ও নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৬, ১৩ অক্টোবর ২০১৭ | আপডেট: ১১:১৭, ১৩ অক্টোবর ২০১৭

কুষ্টিয়ায় নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গেবন্দুকযুদ্ধেদুজন নিহত হয়েছেন শুক্রবার ভোরে পৃথক বন্দৃকযুদ্ধের ঘটনায় তারা নিহত হন। পুলিশ জানায়, নিহতরা তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী

জানা গেছে, শুক্রবার ভোররাতে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ কসবাঘাটে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শাহিন নামের একজন নিহত হয়েছে।  এ ঘটনায় আহত হয়েছে পুলিশের ৪ সদস্য।

ঘটনাস্থল থেকে পুলিশ ১টি বিদেশি পিস্তুল, ১টি ম্যাগাজিন ১ রাউন্ড পিস্তুলের গুলি, ১টি তরবারি ও ১টি রামদা উদ্ধার করেছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, শাহিন পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। সে কুষ্টিয়া সদর উপজেলার নুরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

এদিকে শুক্রবার ভোরে নারায়ণগঞ্জে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মনিরুজ্জামান শাহীন ওরফে বন্দুক শাহীন (৫০) নামে একজন নিহত হয়েছেন। তার বাড়ি শহরের গলাচিপা গোয়ালিয়া খাল এলাকায়। পুলিশ ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে শহরের গলাচিপা এলাকায় মনিরুজ্জামান শাহীনকে গ্রেফতার করতে অভিযান চালায় ডিবি পুলিশ। শাহীনের সহযোগীরা ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি চালালে দু’পক্ষের বন্দুকযুদ্ধে বন্দুক শাহীন নিহত হয়।

এই ঘটনায় ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ও এসআই মিজান আহত হয়েছেন।

 

আর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি