ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জাবির হল থেকে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৮, ১৩ অক্টোবর ২০১৭ | আপডেট: ১০:২০, ১৩ অক্টোবর ২০১৭

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন হল থেকে এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মো. আদনান (২৫) নামে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে নিজের কক্ষে আদনানকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা।

আদনান বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের স্নাতকোত্তর পর্বের (৪১তম আবর্তন) শিক্ষার্থী ছিলেন। মীর মমাররফ হোসেন হলের বি ব্লকের ৪৫০ নম্বর কক্ষে থাকতেন তিনি। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়।

আদনানকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আদনানের পাশের ৪৪৫ নম্বর কক্ষের বাসিন্দা ও ফার্মেসি বিভাগের ছাত্র মো. আব্বাস গণি বলেন, “১০টার দিকে রুমের সামনে কয়েকজনের চিল্লাচিল্লির আওয়াজ শুনে বের হই। এরপর তার রুমের জানালা দিয়ে তাকিয়ে দেখি, ফ্যানের সাথে ঝুলছে আদনান। তখন দরজা ভেঙে ভেতরে ঢুকি আমরা।”

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বলেন, “আমি শুনেছি, সে আত্মহত্যা করেছে। তার পরিবারের সাথে এখনও কথা বলা সম্ভব হয়নি। কী কারণে সে আত্মহত্যা করেছে, তাও জানতে পারিনি।”

হাসপাতাল থেকে আদনানের মরদেহ এনে বিশ্ববিদ্যালয়ে রাখা হয়েছে। তার কক্ষটি তালাবদ্ধ রেখে পুলিশকে খবর দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

 

টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি