ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নব-নির্বাচিত বিসিএস কর্মকর্তাদের মধ্যে পদবন্টন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯, ১৩ মার্চ ২০১৮

দেশের তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০১৮-২০ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি এবং শাখা কমিটিসমূহের নির্বাচিত কর্মকর্তাদের মধ্যে পদ বন্টন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৫টায় বিসিএস ইনোভেশন সেন্টারে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ২০১৮-১৯ মেয়াদকালে ইঞ্জি. সুব্রত সরকার এবং ২০১৯-২০ মেয়াদকালে মো. শাহিদ-উল-মুনীর সভাপতির দায়িত্ব পান। আর কার্যনির্বাহী কমিটির মহাসচিব পদে মোশারফ হোসেন সুমন নির্বাচিত হন।

এছাড়া সহ-সভাপতি হয়েছেন ইউসুফ আলী শামীম এবং কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. জাবেদুর রহমান শাহীন। কার্যনির্বাহী কমিটির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন মো. আসুব উল্লাহ খান জুয়েল এবং মো. মোস্তাফিজুর রহমান।

কার্যনির্বাহী কমিটির পদ বন্টন নির্বাচন পরিচালনা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহা।

নির্বাচন বোর্ডের আরও দুই সদস্য দি কম্পিউটার লি. এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং মাসনুন লি. এর ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম পদবন্টন নির্বাচনে উপস্থিত ছিলেন । অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যান সিপ্রোকো কম্পিউটার লি. এর ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার, আপিল বোর্ডের দুই সদস্য লীডস কর্পোরেশন লি. এর চেয়ারম্যান শেখ আব্দুল আজিজ এবং কম্পিউটার ডিভাইস অ্যান্ড টেকনোলজির স্বত্ত্বাধিকারী এ.কে.এম শামসুল হুদা।

নব নির্বাচিত এই কমিটি আগামী ১ এপ্রিল থেকে দায়িত্বভার গ্রহণ করবেন।

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি