ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নারীদের অন্তরঙ্গ সম্পর্কের বিনিময়ে উচ্চপদ দিতেন ইমরান: রেহাম 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৫, ৮ জুন ২০১৮

পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার ইমরান খান দলের নারী কর্মীদের সহজে বড় পদ দেন না, কেবল তার সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক হলেই তা সম্ভব হয়।

পাকিস্তানের নির্বাচনকে সামনে রেখে ইমরান খানের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন তার সাবেক স্ত্রী রেহাম খান।

আত্মজীবনীতে তিনি লিখেছেন,দলের নারী কর্মীদের বড় পদ দেওয়ার জন্য ইমরান তাদের থেকে যৌন সুবিধা আদায় করতেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রেহাম খান তার নতুন বইয়ের প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানান, পিটিআই এর নারী কর্মীরা বড় পদ চাইলে ইমরান নাকি সরাসরি তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দেন। আগামি বইতে সেটাই বিস্তারিত লেখা হচ্ছে।

ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম সঙ্গে বিয়ের ১৫ মাসের মধ্যে তাদের বিচ্ছেদ হয়ে যায়। তিনি ওই সাক্ষাৎকারে আশঙ্কা প্রকাশ করেছেন যে, ইমরান খান যদি পাকিস্তানের প্রধানমন্ত্রী হন, তাহলে দেশের পক্ষে অত্যন্ত খারাপ হবে। এজন্য তার বইয়ের কিছু অংশ এক হ্যাকার অনলাইনে ফাঁস করেছেন।

পাকিস্তানের বেশ কয়েকজন ব্যক্তি এই বই প্রকাশের আগেই নিষিদ্ধ করার দাবি তুলেছেন। এছাড়া পাকিস্তানের এক সময়ের সেরা ফাস্ট বোলার ওয়াসিম আকরামও রেহামকে আইনি নোটিশ পাঠিয়েছেন। কারণ ওই বইতে রেহাম যেসব কথা লিখেছেন, তাতে তার সম্মানহানি হয়েছে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।

মূলত,আগামি ২৫ জুলাই পাকিস্তানে সাধারণ নির্বাচন। নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন। তার আগে এসব তথ্য ভোটারদের মধ্যে কেমন প্রভাব ফেলে এবং ইমরানের পক্ষে আদৌ ক্ষতিকর কিনা সেটা অবশ্য সময়ই বলে দেবে।

কেআই/এসি 

   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি