ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

নুডলস রান্না করে ভাইরাল শাহরুখ কন্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৪, ১২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৮:১১, ১২ জানুয়ারি ২০১৮

স্টারকিড বলে কথা। তারকাদের মত তাদের চাহিদাও অনেক। বিশেষ করে ভক্তদের কাছে। তার উপর শাহরুখ খানের মেয়ে হলে তো কথাই নেই। লাইমলাইটে কী ভাবে থাকতে হয়, তা সে খুব ভালো ভাবেই জানে। বহুবার ভিন্ন ভিন্ন ইস্যুতে সে শিরোনাম হয়েছে গণমাধ্যমের। যদিও এবার কোনও বিয়ে বাড়ি বা পার্টিতে গিয়ে বন্ধুদের সঙ্গে হইচই নয়। ভিন্ন অবতারে দেখা গেছে এই স্টারকিডকে।

রান্নাঘরে চটজলদি নুডলস তৈরি করার পাঠ সব ছেলেমেয়েরই কম-বেশি রয়েছে। স্কুল-কলেজের হোস্টেলে থাকার সময় সবাইকে এই কাজটি শিখতেই হয়। শাহরুখের মেয়ে সুহানা খানও যে এ কাজে পটু তা সে প্রমাণ করলেন এবার।

ইনস্টাগ্রামে সুহানা খানের একটি ফ্যানক্লাব নুডলস তৈরির এই ছবি শেয়ার করেছে। প্রকাশের সঙ্গে সঙ্গে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েগেছে।

কয়েকদিন আগেই শাহরুখ জানিয়েছিলেন, বড়দিনের ছুটি কাটিয়ে এবার ছেলেমেয়ের স্কুল-কলেজে ফেরার পালা। শাহরুখের বড় ছেলে আরিয়ান ক্যালিফোর্নিয়াতে ফিল্মমেকিং নিয়ে পড়াশোনা করেন। সুহানা পড়ে মুম্বাইয়ের ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে।

ভক্তরা অনেকেই মন্তব্য করেছেন- মাঝ রাতে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় সাধারণ পড়ুয়াদের মতোই নুডলস তৈরি করে আসর জমাচ্ছিল সুহানা। যদিও ছবিটি কোথায় ও কবে তোলা হয়েছে তা জানা যায়নি।

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি