ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

পঞ্চগড়ে স্কুল জাতীয়করণের দাবিতে মহাসড়ক অবরোধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭, ৭ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৩৭, ৭ সেপ্টেম্বর ২০১৭

পঞ্চগড় জেলার বোদা পাইলট মডেল স্কুল এন্ড কলেজ জাতীয়করণের দাবিতে পঞ্চগড়-ঢাকা মহাসড়ক অবরোধ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত পঞ্চগড়-ঢাকা মহাসড়কের বোদা বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে এই অবরোধ কর্মসূচি পালন করে প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীরা।

এদিন অবরোধের কারণে মহাসড়কে এক ঘণ্টা সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ ছিল। এর ফলে মহাসড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। দুর্ভোগে পড়ে যাত্রীসহ পথচারীরাও।

গত সোমবার থেকে টানা ৩ দিনব্যাপী মানববন্ধন বিক্ষোভ ও অবরোধ কর্মসূচি পালন করে আসছে শিক্ষা প্রতিষ্ঠানটি। আজ অবরোধের পাশাপাশি আগামী রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত টানা ২ ঘণ্টা ক্লাস বর্জন ও কর্মবিরতি পালনের ঘোষণা দেন সংশ্লিষ্টরা।

অবরোধে শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন স্কুল জাতীয়করণ সংগ্রাম কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, প্রবীণ বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল আজিজ, সাবেক ইউপি চেয়ারম্যান শামসুজ্জোহা, ওয়ালিউল ইসলাম মন্টু, বোদা বাজার বণিক সমিতির সভাপতি মো. আজাহার আলী, সাধারণ সম্পাদক আকতার হোসেন হাসান, আওয়ামী লীগ নেতা মকলেছার রহমান জিল্লুর, আব্দুর রউফ, শিক্ষক মোশাররফ হোসেন প্রমুখ।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি