ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

‘পদবী’ বিতর্কে তসলিমাকে সোনমের পরোক্ষ জবাব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৪, ১৬ মে ২০১৮ | আপডেট: ২২:৩৯, ১৬ মে ২০১৮

সম্প্রতি ধুমধাম করে বিয়ের কাজটি সারলেন বলিউডের অন্যতম নায়িকা সোনম কাপুর। বিয়ে ঘিরে যেমন তারকার সমাহার হয়, তেমনই বিতর্কে উঠে আসেন সোনম কাপুরও। সোনম বিয়ের পর নিজের পদবী কেন পরিবর্তন করলেন, তা নিয়ে এর আগে প্রশ্ন তোলেন বিশিষ্ট সাহিত্যিক তসলিমা নাসরিন। তসলিমা জানতে চান, কেন আনন্দ আহুজা নিজের পদবী পরিবর্তন করেননি? কেন সোনম পরিবর্তন করলেন নিজের পদবী?

সোনম জানিয়েছেন,`আমি অনেক দিন ধরেই বাগদত্তা। তবে এবিষয়ে (পদবী বদলের) সিদ্ধান্ত নিতে আমার বেশ সময় লেগেছে। দিনের শেষে এটা আমার সিদ্ধান্ত। ` কিছুদিন আগে, বিয়ের পর পরই সোনম নিজের সোশ্যাল মিডিয়া সাইটে তাঁর নাম বদল করেন। `সোনম কাপুর`-এর জায়গায় লেখা হয়, `সোনম কে আহুজা`। আর সেই নিয়েই দানা বাঁধে বিতর্ক। সোনম এ নিয়ে আরও জানান, `যারা নারীবাদের সংজ্ঞা বুঝতে পারেন না, তারা অনলাইনে গিয়ে পড়ুন এটা নিয়ে। আপনারা কী করে জানছেন আনন্দ নিজের নাম পরিবর্তন করছে কী না?`

উল্লেখ্য, এক প্রসাধনী সংস্থার হয়ে সোনম এই মুহুর্তে রয়েছেন কান-এ। সেখানে তার ফ্যাশন মাতিয়ে দিয়েছে আসর। প্রসঙ্গত, বহু বার বহু সাক্ষাৎকারেই সোনম মহিলাদের প্রগতি নিয়ে মুখ খুলেছেন। সাম্প্রতিককালে তার `বীরে দি ওয়েডিং` এর ট্রেলারে ও দেখা গিয়েছে, মহিলাদের স্বাধীন মানসিকতা নিয়ে সোনমকে কথা বলতে। আর সেই প্রেক্ষাপট থেকেই সোনমের পদবী বিতর্কে নিয়ে সোচ্চার হন অনেকে।  

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি