ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পরাজয় মানতে না পেরে বিএনপির আবোল-তাবোল : খালেক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১২, ১৬ মে ২০১৮

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে শোচনীয় পরাজয় মেনে নিতে না পেরে বিএনপি আবোল তাবোল বকছে বলে মন্তব্য করেছেন নব-নির্বাচিত মেয়র আওয়ামী লীগ নেতা তালুকদার আবদুল খালেক। তিনি সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার দুরভিসন্ধি বাদ দিয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে জনরায় মেনে নেওয়ার আহবান জানান।
আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে খুলনা প্রেস ক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
কেসিসি নির্বাচনে ব্যাপক ভোট ডাকাতির অভিযোগ এনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর শতাধিক কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের দাবির বিষয়ে তালুকদার আবদুল খালেক বলেন, আমি শুনেছি তিনটি কেন্দ্রে কিছু সমস্যা হয়েছে। তাই বলে একশ’ কেন্দ্রে আবার ভোট গ্রহণ করতে হবে? এমন দাবি কেউ মেনে নেবে না। আগামী জাতীয় নির্বাচন ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতেই তিনি এমন দাবি করেছেন।
আবদুল খালেক বলেন, নির্বাচনে যদি তারা জয় লাভ করতো তাহলে নির্বাচন ঠিক হতো আর এখন পরাজয় মেনে নিতে না পেরে তার আবোল-তাবোল বকতে শুরু করেছে। কিন্তু ২০১৩ সালের নির্বাচনে আমি তো পরাজিত হয়েছিলাম। কিন্তু কোনো কথা বলিনি।
তালুকদার আব্দুল খালেক বলেন, নজরুল ইসলাম মঞ্জুর সঙ্গে চরমপন্থীদের সখ্য ছিল। তারাই নির্বাচনে তাদের ব্যবহার করেছে। কিন্তু তারা যখন চরমপন্থীদের সামলাতে পারেনি তখন আইন করে তাদের ধরে ক্রসফায়ার দিয়েছে। আমরা সন্ত্রাসী ও চরমপন্থীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করব।
সংবাদ সম্মেলনে খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রধান নির্বাচনী এজেন্ট শেখ হারুনার রশিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি, বিসিবির পরিচালক শেখ সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি