ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ফের জাপার সাবেক মন্ত্রী বললে ব্যবস্থা: মুহিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৬, ১১ জুন ২০১৮ | আপডেট: ১০:২৭, ১২ জুন ২০১৮

জাতীয় পার্টির (জাপা) কেউ অর্থমন্ত্রীকে তাদের দলের ‘সাবেক মন্ত্রী’ বলে সম্বোধন করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ার দিয়েছেন আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেছেন, ‘আমি কোনোদিন জাতীয় পার্টির সদস্য ছিলাম না, মন্ত্রীও ছিলাম না। জেনারেল এরশাদের সামরিক সরকারের মন্ত্রী ছিলাম। সে সময়ে জাতীয় পার্টির জন্মও হয়নি।

আজ সোমবার জাতীয় সংসদে ২০১৭-১৮ অর্থবছরের সম্পূরক বাজেটের ওপর সমাপনী আলোচনায় অর্থমন্ত্রী এসব কথা বলেন। এর আগে জাতীয় পার্টির সংসদ সদস্য সেলিম উদ্দিন তাঁর বক্তব্যে মুহিতকে জাতীয় পার্টির সাবেক মন্ত্রী হিসেবে উল্লেখ করেন।

এতে ক্ষোভ প্রকাশ করেন অর্থমন্ত্রী। বলেন, তিনি আগেও কয়েকবার বলেছেন যে, তিনি কোনো দিন জাতীয় পার্টির সদস্য ছিলেন না। মন্ত্রীও ছিলেন না। জেনারেল এরশাদের সামরিক সরকারের মন্ত্রী ছিলেন। তখন জাতীয় পার্টির জন্মও হয়নি। অর্থমন্ত্রী আশা করেন, জাপার সদস্যরা বিষয়টি মনে রাখবেন। না হলে তাঁদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবেন।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, তিনি কখনো জাতীয় পার্টির (জাপা) সদস্য বা মন্ত্রী ছিলেন না। তিনি ছিলেন এইচএম এরশাদের সামরিক সরকারের মন্ত্রী। জাপার সদস্যরা ভবিষ্যতে তাঁকে জাপার সাবেক মন্ত্রী বললে তিনি যথাযথ ব্যবস্থা নেবেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি