ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

বাপ্পা- কোনালের ডুবু ডুবু প্রেমের ‘ঘুম জড়ানো’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৯, ১৩ মার্চ ২০১৮ | আপডেট: ২২:৫০, ১৩ মার্চ ২০১৮

এটি ডুবু ডুবু প্রেমের মনমাতানো একটি গান। তবে সেটা পর্দায় উঠে এসেছে অভিমানের পথ ধরে। বাপ্পা মজুমদার ও সোমনুর মনির কোনালের নতুন এই গানটির নাম ‘ঘুম জড়ানো’। যেটির রেশ ধরে ভিকি জাহেদ নির্মাণ করেছেন অনবদ্য এক গল্পের ভিডিও।

১২ মার্চ রাতে গানটি প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে এটি প্রকাশ পায় প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। এতে মডেল হয়েছেন চলতি প্রজন্মের অন্যতম দুই মডেল তাসনুভা তিশা ও আযহার সাইনি। ভিডিওতে তাদের দাম্পত্য প্রেম-অভিমান সত্যিই দেখার মতো। সঙ্গে দেখা মিলেছে কণ্ঠশিল্পী কোনালেরও।

গান-ভিডিওটি প্রসঙ্গে কোনাল বলেন, ‘অনেক গান গাওয়া হয় কিন্তু সব সময় তৃপ্তি পাই না। এটি তেমনই একটি গান যেটি গেয়ে তৃপ্তি পেয়েছি। আর ভিডিওটি দেখার পর প্রাণটা জুড়ালো। গান ও ভিডিওটির সঙ্গে সংশ্লিষ্ট প্রতিটি মানুষের প্রতি আমি কৃতজ্ঞ। কারণ, এই গানটি আমাকে বাঁচিয়ে রাখবে বহুদিন।’

এদিকে নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘আমি বরাবরই চেষ্টা করি একটা মৌলিক গল্প দর্শকদের কাছে পৌঁছাতে। আর সেই গল্পটি তৈরি করি অডিও গানটির ওপর ভর করে। এই গানটি অসাধারণ লেগেছে বলেই এর গল্পটাও ভালো দাঁড়িয়েছে। তাসনুভা-আযহার দু’জনেই গল্পটিতে মিশে গেছেন। আশা করছি সবার ভালো লাগবে।’

শরীফ আল দীনের কথায়, নাজির মাহমুদের সুরে ‘ঘুম জড়ানো’ গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। আর এটির ভিডিও নির্মিত হয়েছে ভি ক্রিয়েশন এর ব্যানারে। 

‘ঘুম জড়ানো’ গানটির ভিডিও:

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি