ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ভবন ভাঙতে এক বছর সময় চায় বিজিএমইএ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৫, ৩১ আগস্ট ২০১৭ | আপডেট: ১৬:১২, ৮ সেপ্টেম্বর ২০১৭

বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) রাজধানীর হাতিরঝিলে বহুতল ভবনটি ভাঙার জন্য আরো এক বছর সময় চেয়েছে। বিজিএমইএ চলতি সপ্তাহে আপিল বিভাগের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করলেও আজ বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হয়।

এ বিষয়ে বিজিএমইএ ভবনের আইনজীবী ব্যারিস্টার ইমতিয়াজ মইনুল ইসলাম সাংবাদিকদের বলেন, বিজিএমইএ ভবন থেকে সরতে আরো এক বছর সময় চেয়েছে। কারণ, রাজউক জমি দিয়েছে, এখন সবকিছু প্রক্রিয়াধীন আছে। তাই সময় চেয়ে আপিল বিভাগের সংশ্লিষ্ট শাখায় আবেদন করা হয়েছে।

বিজিএমইএর আরেক আইনজীবী সিদ্দিকুর রহমান বলেন, ভবন থেকে সবকিছু শিফট করতে তো অনেক সময়ের প্রয়োজন। সবকিছু এখন প্রক্রিয়াধীন। তাই আদালতে সময় চেয়েছি।

গত ১২ মার্চ ছয় মাসের সময় দিয়েছেন আপিল বিভাগ। বিজিএমইএর তিন বছরের আবেদনের শুনানি নিয়ে ওই দিন প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বিভাগের তিন সদস্যের বেঞ্চ ভবন ভাঙতে ছয় মাস সময় দেন।

ভবনটি ভাঙতে ২০১১ সালে হাইকোর্ট রায় দিয়েছিলেন। এরপর ২০১৬ সালের ২ জুন আপিল বিভাগ তা বহাল রেখেছে। কিন্তু এ সময়ের মধ্যে সরানোর কোনো চেষ্টা করেননি। এরপর ছয় মাসের সময় দিয়ে আবেদনটির নিষ্পত্তি করে দেন।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি