ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মামলার ভয়েই খালেদা লন্ডনে : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৫, ১৭ জুলাই ২০১৭ | আপডেট: ১০:০২, ২০ জুলাই ২০১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী দাবি করেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া মামলার ভয়ে লন্ডন গেছেন।  

সোমবার দুপুরে সচিবালয়ে সড়ক ও সেতুমন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে ওবায়দুল কাদের বলেন, যে মুহূর্তে দলের শীর্ষ নেত্রীর দেশে থাকা দরকার। আমরা অবাক হচ্ছি, সবাইকে রেখে তিনি দীর্ঘদিনের জন্য বিদেশ চলে গেলেন।

তিনি বলেন, মামলা থেকে বাঁচার জন্য খালেদা জিয়া আদালতে ১৫০ বার সময় চেয়েছেন। এই মামলা থেকে বাঁচার জন্য তিনি সেখানেই (লন্ডন) থেকে যান কি না এ নিয়ে সন্দেহ হচ্ছে। ওয়ান-ইলেভেনের সময় আমাদের নেত্রী মামলা উপেক্ষা করে সাহস করে দেশে চলে এসেছেন। খালেদা জিয়াও সেই সাহস দেখান কি না সেটিই এখন দেখার বিষয়।

তারেক রহমানের নাম উল্লেখ না করে ওবায়দুল কাদের বলেন, মামলার ভয়ে একজন অনেক আগে থেকেই লন্ডনে আছেন। আর দলের শীর্ষ নেত্রী মামলার ভয়েই লন্ডনে টেমস নদীর পাড়ে চলে গেছেন। তিনি (খালেদা জিয়া) আর ফিরে আসবেন কি না এ নিয়ে চারদিকে সন্দেহ ঘনীভূত হচ্ছে।

গত শনিবার সন্ধ্যার পর লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন খালেদা জিয়া। তাঁকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদায় জানানোর পর সাংবাদিকদের বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, আমরা পরিষ্কার বলতে চাই, তিনি (খালেদা জিয়া) চিকিৎসার জন্য যাচ্ছেন। চিকিৎসাই একমাত্র উদ্দেশ্য। সেখানে যেহেতু আমাদের সিনিয়র ভাইস চেয়ারম্যান আছেন এবং তিনি আমাদের নেত্রীর সন্তান। সেখানে আলাপ-আলোচনা হবে এ নিয়ে জল্পনা-কল্পনার কিছু নেই।

খন্দকার মোশাররফ সেদিন আরো বলেন, অতি শিগগিরই খালেদা জিয়া চিকিৎসা শেষ করে দেশে ফিরে আসবেন। দেশে ফিরে এসে নির্বাচনকালীন সহায়ক সরকারের রূপরেখা দেওয়ার কথা। তিনি ফিরে এসে সে রূপরেখা দেবেন।
//এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি