ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মৎস্য উন্নয়ন করপোরেশনে চাকরির সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৫, ১৮ আগস্ট ২০১৭ | আপডেট: ১৮:৪৫, ১৯ আগস্ট ২০১৭

নতুন জনবল নিয়োগ দেওয়া জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশনে। প্রতিষ্ঠানটির মোট নয়টি পদে ২২ জনকে এ নিয়োগ দেবে।

পদসমূহ:

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সহকারি প্রকৌশলী (মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল) পদে তিনজন, একান্ত সচিব একজন, ফিস কালচারিস্ট দুজন, সহকারী মার্কেটিং অফিসার দুজন, মার্কেটিং সহকারী একজন, ইলেকট্রিশিয়ান দুজন, প্লাম্বারে একজন, বিক্রয় পরিদর্শক চারজন এবং অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন:

বিজ্ঞপ্তি অনুযায়ী নিয়োগ প্রাপ্ত প্রথম তিন পদধারীরা পাবেন ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা, চতুর্থ পদধারী ১২ হাজার পাঁচশ টাকা থেকে ৩০ হাজার দুই ৩০ টাকা, পঞ্চম থেকে সপ্তম পদধারীরা ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা এবং ৮ম ও ৯ম পদধারীরা পাবেন নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা স্কেলে মাসিক বেতন পাবেন।

যোগ্যতা:

প্রতিটি পদের জন্য বিজ্ঞপ্তিতে আলাদা আলাদা যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে।

আবেদন প্রক্রিয়া:

আবেদনপত্রের ফরম ও প্রবেশপত্র প্রতিষ্ঠানটির ওয়েবসাইট (http://www.bfdc.gov.bd) থেকে ডাউনলোড করা যাবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত সনদপত্র ও তথ্যাদি সংযুক্ত করে ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে এই ঠিকানায় : সচিব, বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন, বিএফডিসি ভবন, ২৩-২৪, কারওয়ানবাজার, তেজগাঁও, ঢাকা-১২১৫।

আবেদনের সময়:

আগ্রহী প্রার্থীরা আগামী ১৮ সেপ্টেম্বরের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন:

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি