ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব মেলা ১২-১৪ জুলাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১২, ১০ জুলাই ২০১৮

আগামী ১২ জুলাই থেকে রাজধানীতে শুরু হতে যাচ্ছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮’। বৃহস্পতিবার শুরু হয়ে এই মেলা চলবে শনিবার ১৪ জুলাই পর্যন্ত। বরাবরের মতো রাজধানীর বঙ্গবন্ধুর আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)-তে অনুষ্ঠিত হবে স্মার্টফোন ও ট্যাব বিষয়ক দেশের সবথেকে বৃহত্তম এই আসর। 

আজ মঙ্গলবার মেলা উপলক্ষ্যে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয় মেলা আয়োজকদের পক্ষ থেকে। এসময় আয়োজকেরা বলেন, বৃহস্পতিবার বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে মেলা উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা কামাল। উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে তার সাথে থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেটের পসরা নিয়ে বসবেন অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো। ইতিমধ্যে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রোসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে। ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশ কিছু মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হবে। বিভিন্ন মোবাইল গ্যাজেট ও সরঞ্জামাদিও পাওয়া যাবে মেলায়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসাইন, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান, সিম্ফনি মোবাইল-এর মার্কেটিং ম্যানেজার এস এম শাহরিয়ার হুদা, উই স্মার্ট সল্যুউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং ও কমিউনিকেশন মুনতাসির আহমেদ, হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার মো. মনজুরুল কবির, অপ্পো বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার ও পাবলিক রিলেশন ম্যানেজার ইফতেখার উদ্দীন সানি, ভিভো বাংলাদেশের অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলার প্রদর্শনী সকলের জন্য উন্মুক্ত থাকবে।

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি দশম প্রদর্শনী। মেলায় মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‍্যাফেল ড্র, সেলফি প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি