ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘রাজনীতির ময়দানে শেখ হাসিনার প্রতিপক্ষ খালেদা জিয়া’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১১, ১৪ জুন ২০১৮

সরকার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছে বলে অভিযোগ করেছেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিএনপির এই নেতা বলেন, রাজনৈতিক ময়দানে শেখ হাসিনার একমাত্র প্রতিপক্ষ খালেদা জিয়া। এ জন্য তার সঙ্গে এটা করা হচ্ছে।

আজ বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, সরকারের মনে রাখা দরকার, আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা প্যারোলে মুক্তি পেয়ে বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। তার দলের নেতারাও কারাভোগের সময় বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। কিন্তু খালেদা জিয়াকে সেই সুযোগ দেওয়া হচ্ছে না।

বিএনপির এই নেতা আরও বলেন, ঈদ একটি ধর্মীয় অনুষ্ঠান, এটি ইবাদতও। তাই আমাদের নেতারা হয়তো সবাই সেটা পালন করবেন, নামাজও পড়বেন। তবে খালেদা জিয়া এখন কারাগারে। আমাদের কারো মনে আনন্দ নেই, খুশি নেই। ঈদের দিন দলের স্থায়ী কমিটির সদস্যরা দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে যাবেন। এ সময় তিনি জানান, ঈদের দিন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি