ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাষ্ট্রায়ত্ত আট ব্যাংক নেবে ১৬৬৩ কর্মকর্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৯, ২৩ আগস্ট ২০১৭ | আপডেট: ১৯:০৭, ২৭ আগস্ট ২০১৭

দেশের বিভিন্ন রাষ্ট্রায়ত্ত ব্যাংকে দেড় হাজারেরও বেশি কর্মকর্তা নেওয়া হবে। বাংলাদেশ ব্যাংকের একটি সূত্র এ বিষয়টি নিশ্চিত করেছে। যথারীতি ব্যাংকার্স সিলেকশন কমিটি নিয়োগ দেখভাল করবে। এই লক্ষ্যে আবেদন চেয়ে কেন্দ্রীয় ব্যাংকের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তি প্রকাশ প্রকাশ করা হয়েছে ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোনালী ব্যাংক লিমিটেডে ৫২৭ জন, জনতা ব্যাংক লিমিটেডে ১৬১ জন, রূপালী ব্যাংক লিমিটেডে ২৮৩ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ৩৯ জন, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৩৫১ জন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ২৩১ জন, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে একজন ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এ ৭০ জনসহ মোট এক হাজার ৬৬৩ জন নিয়োগ দেওয়া হবে। তবে প্রয়োজনে এটি কম বা বেশি হতে পারে।

জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর টাকা ২২০০০-২৩১০০-২৪২৬০.৪৮১২০-৫০৫৩০-৫৩০৬০ স্কেলসহ নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য সুবিধা পাওয়া যাবে| আগ্রহী প্রার্থীদের ১৭ সেপ্টেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত শুধুমাত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। বিস্তারিত জানতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে প্রবেশ করে বিজ্ঞপ্তিটি দেখে নিন।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি