ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

স্কয়ার গ্রুপে চাকরির সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৯, ১৯ জুন ২০১৭ | আপডেট: ১৪:৩১, ২০ জুন ২০১৭

নতুন জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্কয়ার গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড। ‘এরিয়া সেলস ম্যানেজার’, এবং ‘এক্সিকিউটিভ’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

এরিয়া সেলস ম্যানেজার

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বাণিজ্য বিষয়ে উক্ত ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। পাঁচ থেকে ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে প্রার্থীদের। এ ছাড়া প্রার্থীদের যোগাযোগে দক্ষ ও কম্পিউটার চালনায় সক্ষম হতে হবে।

এক্সিকিউটিভ

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফুড টেকনোলজি, রসায়ন, জৈবরসায়ন, ফলিত রসায়ন, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে এমএসসি ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া যোগাযোগে পারদর্শী হতে হবে।

আবেদন প্রক্রিয়া

জীবনবৃত্তান্ত ই-মেইল ([email protected]) করার মাধ্যমে আবেদন করার সুযোগ থাকছে। এ ছাড়া প্রার্থীরা ডাকযোগে কভার লেটারসহ জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারবেন। আবেদন করার ঠিকানা ‘জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড, রূপায়ণ সেন্টার (১১তম ফ্লোর), ৭২ মহাখালী সি/এ, ঢাকা-১২১২’। আবেদন করা যাবে ২৫ জুন, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত জানতে বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তি দেখুন:

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি