ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

স্বামীর সঙ্গে রিয়ার চুম্বনের ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৩, ১৩ সেপ্টেম্বর ২০১৭

সদ্য বিবাহিত। প্রেমের উষ্ণতা এই সময়েই ঘিরে ধরে নবদম্পতিকে। কিন্তু কাজের চাপে নাকি রিয়া সেন হানিমুনেরই সময় পাচ্ছিলেন না। তবে শেষমেশ শরতেই বসন্তের হাওয়া গায়ে লাগালেন এই অভিনেত্রী।


হানিমুনে স্বামী শিবম তিওয়ারির সঙ্গে ধরা দিলেন উষ্ণ চুম্বনে। সে চুম্বনের ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে উত্তেজনার পারদও ছড়িয়ে দিলেন অভিনেত্রী। অনেকে রিয়ার এমন আচরণে অবাক হয়েছেন। অনেকে আবার প্রশংসাও করেছেন।


এর আগে আচমকাই বিয়ের পিঁড়িতে বসেন এ অভিনেত্রী। শিবমের সঙ্গে তার সম্পর্ক অবশ্য গোপন করেননি। তবে বিয়ের কথা ঘোষণা করেন হুট করেই। এতে ছড়ায় নানা জল্পনা ডালপালা মেলে। কেউ কেউ বলতে থাকেন, গর্ভবতী হয়ে পড়ার কারণেই নাকি বিয়ে করে নিয়েছেন রিয়া। এ নিয়ে পরে তাকে প্রশ্ন করা হলে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী। বরং জানিয়েছিলেন, এরকম জল্পনা যে উঠবে তা তিনি আগেই আঁচ করেছিলেন। ফলে আশ্চর্য হননি।


তবে এসব জল্পনায় যে তাদের সম্পর্কের বাঁধনে কোনো প্রভাব ফেলেনি এদিনের ছবিই যেন তা প্রমাণ করে দিল।


সদ্য বিবাহিত কোনো দম্পতিকে ভালোবাসার যে পরশ, যে উষ্ণতা ঘিরে থাকতে পারে, এ ছবি যেন তারই প্রমাণ দিল। অধরের কানে অধরের ভাষাই বলে দিল ভালোবাসার কাহিনী। বরাবরের মতো এবারও তা গোপন করেননি রিয়া। আর এ ছবি এখন পুরো নেটদুনিয়ায় ভাইরাল।



Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি