ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

৪৬০০ নার্স ও মিডওয়াইফ নিয়োগ দিবে স্বাস্থ্য মন্ত্রণালয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৯, ১৩ আগস্ট ২০১৭

সিনিয়র স্টাফ নার্স ও মিডওয়াইফে নিয়োগের জন্য নিয়োগ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (বিপিএসসি)। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন স্বাস্থ্যসেবা বিভাগ, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স ও মিডওয়াইফ পদে এ নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ:

সিনিয়র স্টাফ নার্স (চার হাজার) আর মিডওয়াইফে (৬০০) অস্থায়ী পদে এ নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:

সিনিয়র স্টাফ নার্স প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নার্সিংয়ে স্নাতক ডিগ্রি অথবা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা-ইন-নার্সিং বা ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্সে অ্যান্ড মিডওয়াইফারি সনদ এবং বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধিত হতে হবে।

আর মিডওয়াইফ প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে মিডওয়াইফারি বিষয়ে স্নাতক ডিগ্রি বা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইন মিডওয়াইফারি সার্টিফিকেট এবং বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধিত হতে হবে।

বেতন

বিজ্ঞপ্তি অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা স্কেলে মাসিক বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া:

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন ও টেলিটকের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। আবেদনপত্র পাওয়া যাবে (http://bpsc.teletalk.com.bd) এবং (http://www.bpsc.gov.bd) এই ঠিকানায়।

আবেদনের সময়:

আগ্রহী প্রার্থীরা আগামী ৩০ আগস্ট, ২০১৭- পর্যন্ত আবেদন করতে পারবেন।

বিস্তারিত জানতে পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইট : (http://www.bpsc.gov.bd) দেখুন।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি