ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

৫ বিষয়ে প্রভাষক নিয়োগ দিবে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৩, ৩০ নভেম্বর ২০১৭ | আপডেট: ২২:৪৭, ৩০ নভেম্বর ২০১৭

নতুন করে প্রভাষক নিয়োগ দেওয়া জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ। প্রতিষষ্ঠানটিতে মোট চার পদে লোক নিয়োগ দেওয়া হবে। সম্প্রতি প্রতিষ্ঠানটি এ সংক্রান্ত বিজ্ঞাপন প্রকাশ করেছে।

পদের নাম :

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী স্থায়ী প্রভাষক ৩ জন (ইংরেজি ১, আইসিটি ১ ও শারীরিক শিক্ষায় মহিলা ১), চুক্তিভিত্তিক প্রভাষক ২ জন (ইসলাম শিক্ষা ১, রাষ্ট্রবিজ্ঞান ১) ও ল্যাব এ্যাটেনডেন্ট ১ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা :

প্রভাষক পদের ক্ষেত্রে সংশ্লিষ্ট বিষয়ে অনার্স ও মাস্টার্সের যে কোনো একটিতে ১ম শ্রেণি থাকতে হবে। তবে শারীরিক শিক্ষা বিভাগে দ্বিতীয় শ্রেণি হলেও চলবে। কিন্তু কোনো পরীক্ষায় ৩য় বিভাগ গ্রহণযোগ্য হবে না। এমপিও ভুক্ত কিংবা শিক্ষক নিবন্ধনধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। ল্যাব এ্যাটেনডেন্টের ক্ষেত্রে বিজ্ঞান বিষয়ে এসএসসি পাস হতে হবে। কম্পিউটার জানা প্রর্থী অগ্রাধিকার পাবেন।

আবেদন প্রক্রিয়া :

আগ্রহী প্রার্থীকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, শিক্ষাগত সনদপত্র, সম্প্রতি তোলা ১টি রঙিন ছবি, অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি ও পদ অনুসারে (স্থায়ী প্রভাষক ৫০০ টাকা, চুক্তিভিত্তিক প্রভাষক ৩০০ টাকা ও ল্যাব এ্যাটেনডেন্ট ২৫০ টাকা) ব্যাংক ড্রাফট/পে-অডার জমা দিতে হবে।

 

আবেদনের সময়সীমা :

আগ্রহী প্রার্থীর আবেদনপত্র আগামী ৭ ডিসেম্বরের মধ্যে অধ্যক্ষের দপ্তরে পৌঁছাতে হবে।

 

/ডিডি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি