ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কঙ্গনাকে আইনি নোটিস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৬, ২৬ সেপ্টেম্বর ২০১৭

বলিউড অভিনেত্রী কঙ্গনার বাড়িতে আইনি নোটিস পাঠিয়েছেন আদিত্য ও জারিন। কী ভাবে আইনি পথে কঙ্গনার বিরোধিতা করবেন সে বিষয়ে পদক্ষেপ নেওয়ার জন্য দু’জন আইনজীবীও নিয়োগ করেছেন তারা।

কঙ্গনা রানাওয়াত তাঁর উপর লাগাতার শারীরিক হেনস্থার অভিযোগ করছিলেন আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে। এ প্রসঙ্গে কঙ্গনার বিরুদ্ধে মুখ খুলেছিলেন আদিত্যর স্ত্রী জারিন ওয়াহাবও। এ বার সেই ইস্যুতে নতুন মোড় নিয়েছে।

বেশ কয়েক দিন আগে, নিজের ১৭ বছর বয়সে বাবার বয়সী এক জনের কাছে শারীরিক ভাবে হেনস্থা হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন কঙ্গনা। তখন সরাসরি কারও নাম না বললেও সম্প্রতি অভিযোগের আঙুল তুলেছেন আদিত্য পাঞ্চোলির দিকে। সে সময় নাকি আদিত্যের স্ত্রী জারিনের কাছে সাহায্যের জন্যও গিয়েছিলেন কঙ্গনা। কিন্তু জারিন নাকি তাঁকে ফিরিয়ে দেন।

কঙ্গনা বলেন, আমি ওঁর মেয়ের থেকেও এক বছরের ছোট ছিলাম। আমি ওঁর স্ত্রীর কাছে গিয়ে বলেছিলাম, আমাকে বাঁচান। কারণ এতটাই ছোট ছিলাম যে আমার সঙ্গে যা ঘটেছিল তা বাবা-মাকেও বলতে পারিনি।

কিন্তু জারিন সে সময় তাঁকে কোনও সাহায্য করেননি বলে অভিযোগ করেন কঙ্গনা। এর পর বাধ্য হয়ে কঙ্গনা পুলিশের সাহায্য চেয়েছিলেন। সে সময় শুধুমাত্র সতর্ক করেই নাকি আদিত্যকে ছেড়ে দেয় পুলিশ।

এ প্রসঙ্গে জারিন বলেন, ‘কঙ্গনার সঙ্গে আমার বেশ কয়েক বার দেখা হয়েছে। কারণ আদিত্য চেয়েছিল আমি ওকে সঞ্জয় লীলা ভংসালীর সঙ্গে আলাপ করিয়ে দিই। আমি সেটাই করেছিলাম। কিন্তু ও আমার বাড়িতে এলে আমার খারাপ লাগত, এটা ওকে বলব কেন? আমার সমস্যা নিয়ে আমার বোনের সঙ্গেই কখনও আলোচনা করিনি। কঙ্গনা কে? যে ওকে বলতে হবে!’

সুত্র : আনন্দবাজার

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি