ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিপিএল

চতুর্থ শিরোপার হাতছানি মাশরাফির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৬, ১১ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:৫৪, ১৩ ডিসেম্বর ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ শিরোপা থেকে আর মাত্র এক ধাপ দূরে মাশরাফি বিন মুর্তজা। বিপিএলের আগের চার আসরের মধ্যে তিনবারই শিরোপা জিতেছিলেন অধিনায়ক মাশরাফি। এবার কি তাহলে চতুর্থবার? উত্তর জানতে খুব বেশি সময় অপেক্ষা করতে হবেনা, আজ মঙ্গলবারই মিলবে উত্তর

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ সন্ধ্যায় মাশরাফিদের প্রতিপক্ষ স্বাগতিক ঢাকা ডায়নামাইটস। বাংলাদেশ প্রিমিয়ার লিগে অধিনায়ক হিসেবে বিপিএলের প্রথম দুই আসরে ঢাকা গ্ল্যাডিয়েটরসকে শিরোপা জিতিয়েছেন মাশরাফি। ২০১৫ সালে বিপিএলের তৃতীয় আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে শিরোপা জেতান ম্যাশ। গতবছরের বিপিএলেই শুধু শিরোপা হাতছাড়া হয়েছে মাশরাফির।

এবার খেলছেন রংপুর রাইডার্সের হয়ে। প্রথম দিকে খুব বেশি ভালো না খেললেও শেষের দিকে ঠিকই জ্বলে উঠেছে মাশরাফি বাহিনী। এলিমেনটরে সেঞ্চুরি করে খুলনা টাইটান্সকে বিদায় করেন ক্রিস গেইল। আর দ্বিতীয় কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচ জয়ে অবদান রাখেন জনসন চার্লস ও ব্র্যান্ডন ম্যাককালাম। বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও দলকে বেশ কয়েকটি ম্যাচে জিতিয়েন অধিনায়ক মাশরাফি। রংপুরে ম্যাচ-উইনারের অভাব নেই। তাই শিরোপা জয়ের বড় সুযোগই রয়েছে রংপুরের। আর এবার শিরোপা জিতলে পাঁচবারের মধ্যে চারবারেই শিরোপা উচিয়ে ধরবেন মাশরাফি, নিজেকে নিয়ে যাবেন আরও উচ্চতায়।

 

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি