ঢাকা, শনিবার, ১৮ আগস্ট, ২০১৮ ১১:২৫:১৮

Ekushey Television Ltd.

 রাশিয়া বিশ্বকাপের উদ্বোধনী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:০৫ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার

আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা, মাঠে গড়াবে দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ। কোটি কোটি মানুষের নজর থাকবে রাশিয়ার লুঝনিকি স্টেডিয়ামে। এরইমধ্যে বিশ্বকে চমক দিতে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের সব প্রস্তুতিই শেষ করেছে আয়োজকরা। থিম সং ‘লিভ ইট আপ’ দিয়ে শুরু, ৩০ মিনিটের অনুষ্ঠানে প্রধান তারকা ব্রিটিশ গায়ক রবি উইলিয়ামস ।

ফুটবল তারকাদের মাঠ মাতানোর আগে উদ্বোধনের অপেক্ষা। প্রস্তুত মস্কোর লুঝনিকি স্টেডিয়াম। জমকালো উদ্বোধনীতে শিল্পীদের  মনোমুগ্ধকর পরিবেশনা দেখতে মুখিয়ে আছেন কোটি দর্শক।

জমকালো অনুষ্ঠানে নাচে-গানে রাশিয়ার সংস্কৃতি ও ঐতিহ্য বিশ্ববাসীর সামনে তুলে ধরবেন শিল্পীরা। দর্শক মাতাতে মঞ্চে উঠবেন মিউজিক আইকন’ রবি উইলিয়ামস। উইল স্মিথ ও নিকি জ্যামের গাওয়া টুর্নামেন্টের অফিশিয়াল থিম সং ‘লিভ ইট আপ’ দিয়ে শুরু হবে অনুষ্ঠানের। গাইবেন রাশিয়ার ক্লাসিক্যাল শিল্পী আইদা গারিফুলিনাও। আতশবাজির ঝলকানিতে রঙিন হবে মস্কোর আকাশ।

মঞ্চে উঠবেন বিশ্বকাপজয়ী ব্রাজিলের কিংবদন্তি রোনালদো।

মঞ্চ মাতাতে শিল্পীরা যেমন প্রস্তুত, তেমনি মাঠ মাতাতে প্রস্তুতি দলগুলো। এবারো ৮ গ্রুপে খেলবে ৩২ দল। ডি গ্রুপকেই ভাবা হচ্ছে ডেথ গ্রুপ। এই গ্রুপে আর্জেন্টিনার সাথে আছে আফ্রিকান ঈগল নাইজেরিয়া। চমক দেখাতে চায় আইসল্যান্ড ও ক্রোয়েশিয়া।

এছাড়া বি গ্রুপে আছে দুই জায়ান্ট স্পেন ও পর্তুগাল।  গ্রুপের অন্য দুই দল আফ্রিকার মরক্কো আর এশিয়ার ইরান। হেক্সা জয়ের মিশনে নেইমারের ব্রাজিল আর শিরোপা ধরে রাখতে চায় জার্মানি।

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি