ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

অন্য নায়কের সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি : বুবলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৩, ১২ জুন ২০১৮ | আপডেট: ১১:১১, ১৩ জুন ২০১৮

পুরো একমাস সিয়াম সাধনার পর আসছে ঈদ-উল-ফিতর। পরিবার পরিজন নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করার শেষ মুহূর্তের পরিকল্পনা করছেন সবাই। পত্রিকার কাটিং থেকে অনেকেই বাছাই করে নিচ্ছেন কোন চ্যানেলে কোন অনুষ্ঠানটি কোনভাবেই মিস করা যাবে না। অনেকে আবার প্রেক্ষাগৃহে গিয়ে চলচিত্র দেখবেন। এবারের ঈদে হালের জনপ্রিয় জুটি শবনম বুবলি ও সুপারস্টার শাকিব খান অভিনীত দু’টি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এসব বিষয়েই ইটিভি অনলাইনের পাঠকদের জন্য বিশেষ এক সাক্ষাৎকারে অংশ নিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলি। জানিয়েছেন তার পরবর্তী পরিকল্পনা, কার সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন এসব নিয়ে। সাক্ষাৎকার নিয়েছেন ইটিভি অনলাইনের সহ সম্পাদক শাওন সোলায়মান। তিন পর্বের সাক্ষাৎকারের প্রথম পর্ব আজ পাঠকদের উদ্দেশে তুলে ধরা হলো-

ইটিভি অনলাইনঃ আপনার এখন পর্যন্ত যতগুলো সিনেমা মুক্তি পেয়েছে তার সবকটিতেই নায়ক শাকিব খান। আপনি কী সাকিব খান ছাড়া আর কোন নায়কের সাথে অভিনয় করবেন না?


বুবলিঃ আসলে এই প্রশ্নটা খুবই স্বাভাবিক। আমার পরপর কয়েকটা কাজ ওনার (শাকিব) সঙ্গে হয়েছে। তো আমি যেটা বলতে চাই, উনি নিঃসন্দেহে আমাদের দেশের এক নম্বর নায়ক। এখন তো তিনি কলকাতাতেও বেশ ব্যস্ত সময় পার করছেন। ওনার সঙ্গে যখন কাজ করছি তখন আসলে দেখা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকছে। সেটের সবকিছু ঠিকঠাক থাকছে।
একজন শিল্পী হিসেবে আমি সব নায়কের সঙ্গেই কাজ করতে চাই। প্রতিটা শিল্পীর সঙ্গে কাজ করতে চাই। আমি জানি যে, আমার দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছি আমি অন্য কার সঙ্গে কাজ করছি তা জানার জন্য। অন্য নায়কের সঙ্গে কাজ করলে দর্শকদের মধ্যেও একটা আগ্রহ তৈরি হবে। তবে একটু অপেক্ষা করছি যেন শাকিব খানের বাইরে গিয়ে যার সঙ্গে কাজ করব, তার সঙ্গে কাজের সময় যেন সবকিছু ঠিকঠাক থাকে।

ইটিভি অনলাইনঃ আপনাকে যদি এমন একজন অভিনেতা বাছাই করে নিতে বলা হয় যার সঙ্গে আপনি কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন তাহলে কাকে বাছাই করবেন?
বুবলিঃ আমার তো সব হিরোদের সঙ্গেই কাজ করতে ইচ্ছে হয়। একজনের কথা বলা খুব কঠিন। সবাই খুব ভালো কাজ করছে। আরেফিন শুভ আছে, সায়মন ভালো কাজ করছে। কলকাতায় জিত আছে। আমার মনে হয়, সবার সঙ্গেই আমি ভালো কাজ করতে পারব।


ইটিভি অনলাইনঃ কাজের প্রসঙ্গে আবার ফিরে আসা যাক। সামনে আর কী কী চলচ্চিত্র আসতে যাচ্ছে আপনার? কোনো সিনেমাতে কী কাজ করছেন এখন?
বুবলিঃ হ্যাঁ। এখন একটি সিনেমার কাজ হচ্ছে। সিনেমার নাম ‘ক্যাপ্টেন খান’। সিনেমাটির ইতোমধ্যে দুইটি লটের কাজ শেষ। বাকি কাজ হবে ঈদের পর। আর আরও দুইটি সিনেমা নিয়ে আলাপ আলোচনা চলছে। এখনও চূড়ান্ত হয়নি। হলে আপনারা অবশ্যই জানবেন।


ইটিভি অনলাইনঃ আপনার ক্যারিয়ার প্ল্যান কি? শুধু চলচিত্র নিয়েই থাকবেন নাকি ছোট পর্দা নিয়ে কোন পরিকল্পনা আছে?
বুবলিঃ আমার চিন্তাভাবনায় শুধু চলচ্চিত্র। আমি এদিকে আরও কাজ করতে চাই। আর এদিকেই নিজের একটা পাকা অবস্থান তৈরি করতে চাই।


ইটিভি অনলাইনঃ সম্প্রতি আপনি একটা টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন...
বুবলিঃ হ্যাঁ, একটি টিভিসি করেছি। তবে এই টিভিসিটিও করেছি আমার প্রথম সিনেমা মুক্তি পাওয়ার প্রায় দুই থেকে আড়াই বছর পর। যদিও প্রথম সিনেমা বসগিরি’র সময় থেকেই টিভিসি অফার আসতো। কিন্তু আমি একটু সময় নিয়েই করেছি। কারণ আমি মনে করি যে, আমি যখন কোন পণ্যের বিজ্ঞাপন করছি তখন একটা দায়বদ্ধতা আমারও থাকে। আমাদেরকে দেখেই হয়তো দর্শক সেই পণ্যনি কিনবেন বা ব্যবহার করবেন। সেজন্যই একটা ভালো ব্র্যান্ডের জন্য অপেক্ষা করি। তিব্বত তেমনই একটা ব্র্যান্ড। তাই করেছি। সামনে যদি এমন ব্র্যান্ড পাই ইনশাল্লাহ দর্শক আমাকে টিভিসিতে দেখতে পাবে।

পরের পর্বে থাকছে বুবলির ঈদ প্ল্যান


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি