ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭ ২১:৪১:০৫

অপু বিশ্বাসের সঙ্গে বাপ্পী চৌধুরীর প্রেমের গুঞ্জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৩৬ পিএম, ৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার

অপু বিশ্বাসের বাসায় ডিভোর্স লেটার পাঠিয়েছেন শাকিব খান। গতকাল দিনভর ছিল এ নিয়ে আলোচনা। সেই চিঠিতে শাকিব উল্লেখ করেছেন কথিত ‘বয়ফ্রেন্ড’ নিয়ে ছেলেকে কাজের লোকের কাছে রেখে অপু কলকাতায় ঘুরতে গেছেন। কিন্তু সেই প্রেমিক কে? তা তিনি চিঠিতে উল্লেখ করেননি।

এবার কথিত সেই প্রমিকের নাম নিয়ে চলছে ব্যাপক আলোচনা। গুঞ্জন উঠেছে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে গোপনে প্রেম করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। অনেকদিন ধরেই তারা হৃদয়ঘটিত সম্পর্কে জড়িয়েছেন। সম্প্রতি চিকিৎসার নাম করে বাপ্পীর সঙ্গেই কলকাতায় বেড়াতে গিয়েছেন অপু। সবখানেই এখন গুঞ্জন, অপুর কথিত প্রেমিক বলতে শাকিব ইঙ্গিত করেছেন বাপ্পীকেই।

এ প্রসঙ্গে বাপ্পি চৌধুরী গণমাধ্যমকে বলেন, এভাবে হঠাৎ করে আমার নাম জড়ানো মোটেই ঠিক হয়নি। এ ধরণের খবরে আমাকে লজ্জিত করেছে, বিব্রত করেছে। কারণ অপু বিশ্বাস এবং শাকিব খান দুজনই আমার সিনিয়র। অপুদি আমার বড় বোনের মতো তার সঙ্গে এভাবে নাম জড়ানো আমি মোটেই আশা করিনি।

এ বিষয়ে জানতে নায়িকা বিশ্বাসের মুঠোফোনো একাধিকবার চেষ্টা করেও সংযোগটি বন্ধ পাওয়া গেছে।

প্রসঙ্গত, সম্প্রতি বাপ্পি চৌধুরী এবং অপু বিশ্বাস ‘কাঙ্গাল’ ও ‘কানাগলি’ নামের দুটি ছবিতে তারা জুটি হিসেবে চুক্তিবদ্ধ হন। সেই থেকেই শুরু হয় তাদের প্রেমের গুঞ্জন। এর আগে তারা ফটোশুটসহ আরো কিছু কাজ করেছেন এক সঙ্গে।

 

 


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি