ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

অভিনেত্রী সুজাতা কুমার আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৯, ২০ আগস্ট ২০১৮

জনপ্রিয় অভিনেত্রী সুজাতা কুমার আর নেই। দীর্ঘদিনের লড়াই শেষে অবশেষে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন তিনি। ক্যান্সারের চতুর্থ স্টেজে ছিলেন তিনি। গতকাল ১৯ অগাস্ট রাতে মৃত্যু হয় তার। সুজাতা কুমারের বোন অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি নিজের টুইটার হ্যান্ডেলে খবরটি জানান।
টুইটে সুচিত্রা লিখেছেন, ‘আমাদের সকলের প্রিয় সুজাতা কুমার আর নেই। আমাদের সকলকে ছেড়ে অনেক দূরে আরও ভালো জয়গায় চলে গিয়েছেন তিনি।’
মৃত্যুর কয়েক ঘন্টা আগে একটি পোস্টে সুচিত্রা লেখেন, ‘মনে হচ্ছে আমার হৃদয় ঠান্ডা হয়ে আসছে। শরীর শক্ত হয়ে যাচ্ছে। মাথার ভেতর থেকে মাটি অবধি যেন কেঁপে উঠছে বারবার। আইসিইউ-র বাইরে বসে আছি এখন। আমার দিদি আমার কাছে আমার মা, প্রিয় বন্ধুর মতো। জীবনের লড়াইয়ে তিনি যেন জয়ী হন। সবাইকে অনুরোধ করব আমার সঙ্গে প্রার্থনা করতে।’

উল্লেখ্য, মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন সুজাতা। তার পুরো শরীরে ক্যান্সার ধীরে ধীরে ছড়িয়ে গিয়েছিল। তার শরীরের প্রতিটি অঙ্গ কাজ করা বন্ধ করে দিয়েছিল।

‘ইংলিশ ভিংলিশ’ সিনেমাতে শ্রীদেবীর বোনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। এছাডা়ও তাকে বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি