ঢাকা, শনিবার, ২১ জুলাই, ২০১৮ ১৩:৪৫:৫৪

Ekushey Television Ltd.

অভিষেকের আগেই আলোচনায় অধরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৪৫ পিএম, ১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার

অধরা খান। ঢালিউডের নবাগতা চিত্রনায়িকা। বড়পর্দায় অভিষেকের অপেক্ষা আছেন তিনি। তবে সিনেমা মুক্তির আগেই আলোচনায় এসেছেন এই তারকা। ইতিমধ্যে অভিনয় করেছেন তিনটি চলচ্চিত্রে। চুক্তিবদ্ধ হয়েছেন আরও একটি নতুন সিনেমায়।

২০১৬ সালের কথা। এফডিসিকেন্দ্রিক বানিজ্যিক চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা শাহিন সুমনের হাত ধরে বড়পর্দায় আসেন অধরা। ‘পাগলের মতো ভালোবাসি’ নামের একটি সিনেমায় কাজ শুরু করেন। তবে শুটিং শেষ হতে না হতেই অভিনয়গুণে একই নির্মাতার পরবর্তী সিনেমা ‘মাতাল’ -এ স্থান পেয়ে যান অধরা। চিত্রনায়ক সাইমন সাদিকের বিপরীতে ঢাকা-কক্সবাজারসহ দেশের বিভিন্ন লোকেশনে সিনেমাটির চিত্রধারণ করা হয়। সর্বশেষ চলতি মাসে রাজধানীর অদূরে সোহাগ পল্লীতে ৩ জুলাই সম্পন্ন হয় চলচ্চিত্রটির শেষ লটের শুটিং।

চিত্রনায়িকা অধরা বলেন, ‘শুটিংয়ে হঠাৎ পরিচালক অসুস্থ হয়ে পড়ায় একটি গানের শুটিং করা হয়নি। শিগগিরই গানটির শুটিং হবে বলে জানিয়েছে পরিচালক।’

এদিকে, ইসপাহানী আরিফ জাহানের পরিচালনায় অধরার তৃতীয় চলচ্চিত্র ‘নায়ক’ এর শুটিংও সমাপ্ত বলে জানিয়েছেন অধরা। এ সিনেমায় তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক বাপ্পিকে।

মুক্তিপ্রতীক্ষিত চলচ্চিত্রগুলো নিয়ে অপেক্ষার প্রহর গুনছেন অধরা। বড়পর্দায় দর্শক তাকে কতটুকু গ্রহণ করবেন তা যাচাই করতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি।

একই সঙ্গে ইস্পাহানী আরিফ জাহানের পরিচালনায় আরও একটি চলচ্চিত্রে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন অধরা। ‘ড্রিমগার্ল’ নামের এ চলচ্চিত্রটিতে তার বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন তা এখনও প্রকাশ করা হয়নি।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি