ঢাকা, শনিবার, ২১ জুলাই, ২০১৮ ০:৩৮:৪৪

Ekushey Television Ltd.

অমিতাভ রেজার বিজ্ঞাপনে নাবিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৩৭ পিএম, ৮ নভেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ১০:০১ এএম, ৯ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার

মাসুমা রহমান নাবিলা। দীর্ঘদিন ধরে বাংলাদেশের শোবিজ অঙ্গনে উপস্থাপক-মডেল হিসেবে দাপটের সঙ্গে কাজ করে আসছেন। উপস্থাপনা কিংবা বিজ্ঞাপনে ভিন্ন ভিন্ন রূপে হাজির হয়ে বরাবরই দর্শক মাতিয়ে রাখছেন তিনি। অমিতাভ রেজার নির্দেশনায় একটি বিজ্ঞাপনে কাজ করতে যাচ্ছেন নাবিলা। মুঠোফোন প্রতিষ্ঠান রবির একটি বিজ্ঞাপনের মডেল হচ্ছেন তিনি।

এর আগে জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজার নিদের্শনায় নাবিলা প্রথম কাজ করেন ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে। প্রথম ছবিতেই তিনি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেন। পরবর্তী সময়ে অমিতাভ রেজার নির্দেশনায় ছোট পর্দার জন্য ‘মার্চ মাসের শুটিং’ শীর্ষক একটি নাটকে কাজ করেন। এটিও দর্শক বেশ গ্রহণ করেন। অমিতাভ রেজার নির্দেশনায় তৃতীয়বারের মতো এবার তিনি এ বিজ্ঞাপনে কাজ করতে যাচ্ছেন।

এই প্রসঙ্গে নাবিলা বলেন, ‘অমিতাভ রেজার সঙ্গে তৃতীয়বারের মতো কাজ করতে যাচ্ছি। অনেক দিন পর আবারো তার সঙ্গে কাজ করতে পারবো বলে বেশ ভালো লাগছে। আমার কাছে তিনি বরাবরই অন্যদের চেয়ে ব্যতিক্রম। আমার কাছ থেকে তিনি অনেক সহজে কাজ আদায় করে নিতে পারেন। আমিও চেষ্টা করি তার চাওয়া অনুযায়ী কাজ করতে। আগের দু’টি কাজের মতো এই বিজ্ঞাপনটিও দর্শক গ্রহণ করবে বলে আশা করছি।’

এসএ/ডব্লিউএন



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি