ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ১৯:৫২:১৭

অস্ট্রেলিয়ানরা বেশি কথা বলে : মঈন আলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:২৭ পিএম, ১৩ নভেম্বর ২০১৭ সোমবার | আপডেট: ১২:২২ পিএম, ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার

আগামী ২৩ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে অ্যাশেজ লড়াই। অনেক আগেই অবশ্য শুরু হয়ে গেছে কথার লড়াই। এবার অস্ট্রেলিয়াকে খোঁচা দিলেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। অস্ট্রেলিয়ানরা বেশি কথা বলে মন্তব্য করেছেন তিনি !

মঈন আলী বলেন, অস্ট্রেলিয়ানরা সব সময় বেশি কথা বলতে পছন্দ করে, পছন্দ করে নিজেদের বড় দেখাতে। এটা খেলারই অংশ। এটা এমন কিছু নয়। আমাদের নিজেদের শান্ত রাখতে হবে।

ইনজুরির কারণে দু’টি প্রস্তুতি ম্যাচে খেলা হয়নি মঈন আলীর। এ বিষয়ে তিনি বলেন, ম্যাচ ‍দু’টি না খেলে উপকারই হয়েছে আমার। ভালো করার ক্ষুধা তৈরি করেছে এটি। মাঠে নামার জন্য ও পারফর্ম করার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।

মঈন আলী সাধারণত: টেস্টে ৮ নম্বরে ব্যাট করে থাকেন। এ বিষয়ে তিনি বলেন, স্টোকসের অনুপস্থিতে হয়তো এক ধাপ ওপরে ব্যাট করতে হবে আমার। একজন ক্রিকেটার হিসাবে আমি চাইবো ওপরের দিকে ব্যাট করতে। আমাকে পাঁচ বা ছয় নম্বরেও খেলতে হতে পারে।

২৩ নভেম্বর ব্রিসবেনে সিরিজের প্রথম টেস্ট দিয়ে শুরু হবে পাঁচ ম্যাচ অ্যাশেজ সিরিজটি। ১৯৮৮ সালের পর অস্ট্রেলিয়া কখনো হারেনি এ মাঠে। ইংল্যান্ড কি পারবে ব্রিসবেনে অস্ট্রেলিয়ার জয়রত থামাতে ? সেটাই দেখার বিষয়।

 

সূত্র : বিবিসি

এমআর/ডব্লিউএন


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি