ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮ ০:২৫:৩৫

Ekushey Television Ltd.

আজকের ম্যাচে টাইগার একাদশে দুই পরিবর্তন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৮ এএম, ৭ জুন ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১১:৩৭ এএম, ১৩ জুন ২০১৮ বুধবার

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচ হেরে সিরিজ খুইয়েছে বাংলাদেশ। আজ শেষ ম্যাচে হোয়াইটওয়াশ এড়াতে মাঠে নামবে সাকিব বাহিনী। তারা আজ দুই ম্যাচ হারার দু:স্মৃতি পেছনে ফেলে স্বাভাবিক খেলাটা খেলতে চায়।
ভারতের দেরাদুন স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে যথারীতি বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। আজকের স্কোয়াডে দুটি পরিবর্তন আসতে পারে।
সবশেষ শ্রীলংকা বিপক্ষে সিরিজ জেতা টাইগারদের আফগানিস্তানের বিপক্ষে এ হাল হবে কেউ ভাবতেও পারেনি। র‌্যাংকিংয়ে উপরের দিকে থাকলেও টাইগারদের সাম্প্রতিক পারফরমেন্স ছিল আশা জাগানিয়া। কিন্তু গত দুটি ম্যাচ যারা দেখেছেন তারা মোটেও পরিচিত বাংলাদেশের দেখা পায় নি। বিশেষ করে লম্বা ব্যাটিং লাইন আপ থাকা সত্ত্বেও দুই ম্যাচেই ব্যাটিংয়ে ধরাশায়ী হয়েছে।
যাই হোক আজকের ম্যাচে পরাজয়ের বৃত্ত থেকে বেরিয়ে আসার চেষ্টা করবে সাকিব বাহিনী। সে কারণে দলে দুটি পরিবর্তনের আভাস মিলেছে। এর একটি হচ্ছে অলরাউন্ডার মোসাদ্দেকের পরিবর্তে মেহেদী মিরাজ। আর অন্যটি ব্যাটসম্যান সৌম্যর পরিবর্তে আরিফুল হক।
মোসাদ্দেক দুটি ম্যাচে সুযোগ পাওয়া সত্ত্বেও ব্যাটে বলে নিজেকে মেলে ধরতে পারে নি। তাই তার জায়গায় মিরাজ সুযোগ পেয়ে যাচ্ছেন।
অন্যদিকে সৌম্য বারবার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারছেন না। তার ব্যাট হাসছে না। তাই টিম ম্যানেজমেন্ট আজকের ম্যাচে তার বিকল্প হিসেবে তরুণ আরিফুল হককে ভাবছে। আরিফুল ঘরোয়া ক্রিকেটে নিজেকে মেলে ধরে দলে জায়গা করে নিয়েছে।
প্রথম ছয় ব্যাটসম্যান অক্ষতই থাকবে। সেই হিসেবে আজকের ম্যাচের হিসেবটা এমন হতে পারে ৬ ব্যাটসম্যান+দুই অলরাউন্ডার+তিন বোলার। গত ম্যাচে সাব্বির ভালো না করলে আজকের ম্যাচে তার বাদ পড়াটা অবশ্যম্ভাবী ছিল। এদিকে নাজমুল ইসলাম অপুর বদলে রাহিকেও সুযোগ দেওয়া হতে পারে।

সম্ভাব্য একাদশ
১. তামিম ইকবাল
২. লিটন দাস
৩. সাব্বির রহমান
৪. মুশফিকুর রহিম
৫. সাকিব আল হাসান
৬. মাহমুদুল্লাহ রিয়াদ
৭. আরিফুল হক/ সৌম্য সরকার
৮. মেহেদি হাসান মিরাজ/মোসাদ্দেক হোসেন
৯. আবু হায়দার রনি
১০. রুবেল হোসেন
১১. নাজমুল ইসলাম অপু/ রাহি
/ এআর /

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি