ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮ ২০:২৮:১৩

Ekushey Television Ltd.

আজ থেকে মালয়েশিয়ায় ঢাকা অ্যাটাক

মালয়েশিয়া থেকে শেখ আরিফুজ্জামান

প্রকাশিত : ১১:২১ এএম, ৪ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৩:০৮ পিএম, ৮ জানুয়ারি ২০১৮ সোমবার

অবশেষে সব জ্বল্পনা-কল্পনা দূর করে মালয়েশিয়ায় আলোর মুখ দেখতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’সিনেমা।  বৃহস্পতিবার থেকে কুয়ালালামপুরের ছয়টি সিনেমা হলে মুক্তি পাবে বাংলাদেশের সিনেমা ‘ঢাকা অ্যাটাক’।

জানা গেছে, গেল বছর কুয়ালালামপুরের কেএলসিসি পেট্টোনাস টুইন টাওয়ারে ঢাকা অ্যাটাকের প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয় এবং একই মাসের ২৫ তারিখ থেকে সিনেমাটি হলে মুক্তি পাওয়ার দিন তারিখ ঠিক করা হয়।  কিন্তু অনিবার্যকারণ বশত সিনেমাটি মুক্তি না পাওয়ায় হতাশ হন প্রবাসী দর্শকেরা। 

মালয়েশিয়ার টিজিভি সিনেমা জায়া শপিং সেন্টার, কেএলসিসি, রাওয়াং, কেপং,  সানওয়ে পুত্রা ও শামেলেনি—এ দীপঙ্কর দীপন পরিচালিত প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাবে।

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। অন্য অভিনয়শিল্পীদের মধ্যে আছেন সৈয়দ হাসান ইমাম, আলমগীর, আফজাল হোসেন, লায়লা হাসান, তাসকিন রহমান, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা, শিপন মিত্র প্রমুখ।

ছবির কাহিনি ও মূল ভাবনায় পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার।  ঢাকা পুলিশ পরিবারকল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এ ছবি নির্মাণ করেছে থ্রি হুইলারস লিমিটেড।  ছবিটি প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

এর আগে ছবিটি মুক্তি পেয়েছে যুক্তরাষ্ট্র, কানাডা, সংযুক্ত আরব আমিরাত, কাতার আর ওমানে।

 

এসএইচ/


 
 

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি