ঢাকা, বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮ ২৩:৫৬:২২

Ekushey Television Ltd.

আজ পাকিস্তানে ক্রিকেট ফেরাবেন তামিমরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:২৩ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০১:৪৯ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার

সেই ২০০৯ সালে শ্রীলঙ্কান দলের ওপর হামলার পর থেকে নিজেদের দেশে খেলা হচ্ছে না পাকিস্তানি ক্রিকেটারদের। তাঁদেরঘরের মাঠহয়ে গেছে আরব আমিরাত গত চ্যাম্পিয়নস ট্রফি জিতে দেশটির অধিনায়ক সরফরাজের কণ্ঠে আকুতি ছিল পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোরসেই স্বপ্ন আজ সরফরাজের পূরণ হতে যাচ্ছে

আর পাকিস্তানে ক্রিকেট ফেরাতে বিশ্ব একাদশ পাঠিয়েছে খোদ আইসিসি। ফাফ ডুপ্লেসিসের নেতৃত্বে তামিম ইকবাল, ড্যারেন সামি, হাশিম আমলা, তামিমরা এখন লাহোরে। পাকিস্তান জাতীয় দলের বিপক্ষে ঐতিহাসিক তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবেন তাঁরা। আজ তিন ম্যাচের এর প্রথমটি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে গড়াবে বাংলাদেশ সময় রাত ৮টায়। বাকি ম্যাচগুলোও একই স্টেডিয়ামে হবে।

কড়া নিরাপত্তায় পাকিস্তানে পৌঁছানোর পর বিশ্ব একাদশের অধিনায়ক ফাফ ডুপ্লেসিসে বলেন, পাকিস্তানে ক্রিকেট ফেরাতে মুখিয়ে বিশ্ব একাদশের সবাই। আমি নিশ্চিত আমার দলের প্রত্যেকে দেশে ফিরবে স্মরণীয় স্মৃতি নিয়ে। ক্রিকেটের চেয়ে আরো বড় কিছুর জন্য খেলছি আমরা।

তামিমদের নিরাপত্তায় হোটেল আর স্টেডিয়ামে মোতায়েন করা হয়েছে ৯ হাজার পুলিশ। এমন কড়া নিরাপত্তার মাঝেও সাজ সাজ রব চলছে পাকিস্তানে। এর আগে জিম্বাবুয়ে খেলে গেছে পাকিস্তানে, হয়েছে পিএসএল ফাইনালও। তবে এবারের উন্মাদনা অন্য রকম।   ইমরান খান, জাভেদ মিয়াঁদাদসহ সাবেক ১৭ অধিনায়ককে পিসিবি আমন্ত্রণ জানিয়েছেন আজকের ম্যাচ দেখতে।

 

আর/টিকে

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি