ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭ ২২:৩৬:৪২

আদনান সামির মেয়েকে মোদির অভ্যর্থনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:২৫ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৭ রবিবার

সংগীতশিল্পী আদনান সামির মেয়ে মদিনাকে অভ্যর্থনা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এসময় মেতে উঠেছিলেন খুঁনসুঁটিতে। দিল্লিতে নিজের সরকারি বাসভবন লোক কল্যাণ মার্গে এই পরিবারকে ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানান তিনি।


আমন্ত্রন পেয়ে ৮ সেপ্টেম্বর মোদির কাছে মিষ্টি নিয়ে হাজির হন আদনান সামি। সঙ্গে ছিলেন স্ত্রী রয়া ফারাবি ও মেয়ে মদিনা। তারা সেখানে অবস্থান করেন ৪০ মিনিট। ৪৪ বছর বয়সী এই সংগীতশিল্পী সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে এসব কথা জানিয়েছেন।


তিনি লিখেছেন, ‘প্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি, আপনার উষ্ণ আতিথেয়তা এবং আমাদের মদিনার প্রতি আশীর্বাদের জন্য ধন্যবাদ। দারুণ সময় কেটেছে আপনার সঙ্গে।


চলতি বছরের মে মাসে জার্মানির মিউনিখে জন্ম নেয় আদনান সামি ও রয়া ফারাবি দম্পতির মেয়ে মদিনা। জুলাইয়ে তার প্রথম ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে উন্মুক্ত করেন বাবা-মা।

কিছুদিন আগে রাধিকা রাও ও বিনয় সাপরু পরিচালিত ‘আফগান— ইন সার্চ অব অ্যা হোম’ নামের একটি ছবির মাধ্যমে অভিনয়ে অভিষেক হয়েছে আদনান সামির। এর প্রথম পোস্টার প্রকাশিত হয় গত জুনে। সব মিলিয়ে বছরটা ভালোই কাটছে তার।


গত বছর ভারতের নাগরিকত্ব পান পাকিস্তানি শিল্পী আদনান সামি। তার ভাষ্য— ধর্ম কিংবা জাতীয়তা নয়, মানুষ তাকে বিচার করবে গান দিয়ে। ‘কাভি তো নজর মিলাও’, ‘ভিগি ভিগি রাতো মে’ ও ‘তেরা চেহরা’র মতো জনপ্রিয় গান আছে তার ক্যারিয়ারে। বলিউডে ‘আজনবি’, ‘সাথিয়া’, ‘লাকি: নো টাইম ফর লাভ’ ও ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে তার গাওয়া গানগুলোও শ্রোতাপ্রিয়।


রয়া ফারাবিকে আদনান সামি বিয়ে করেন ২০১০ সালে। রয়া হলেন তার তৃতীয় স্ত্রী।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া।
//এআর

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি