ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭ ১১:২৬:২৬

আবারো কী প্রভাসের সঙ্গে অনুষ্কা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:২৬ পিএম, ৮ জুন ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৫:৫৫ পিএম, ৮ জুন ২০১৭ বৃহস্পতিবার

কেবল ভারতে নয়, সারা পৃথিবীর সিনেমা ভক্তদের কাছে পৌঁছে গিয়েছে মাহিষ্মতীর বীর রাজপুত্র ও তাঁর প্রেয়সীর খবর। রাতারাতি ভারতীয় ছবিতে বলিউডের শ্রেষ্ঠত্বকে চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে এই ছবি। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, এবার চিনে পাড়ি দিতে চলেছে ‘বাহুবলী দ্য কনক্লুশন’। জুলাই মাসের শেষেই চিনা ভাষাতে মুক্তি পাচ্ছে ছবিটি। সেখানে ছবিটির প্রমোশন করতে  উপস্থিত থাকবেন প্রভাস ও অনুষ্কা শেট্টি।

‘বাহুবলী’-র সাফল্য পাল্টে দিয়েছে তাঁদের দুজনেরই জীবন। বাহুবলী-র তুমুল সাফল্যের পিছনে তাঁদের রসায়ন এক অন্যতম ফ্যাক্টর ছিল। আপাতত তাঁদের আবার রুপোলি পর্দায় একসঙ্গে দেখতে উন্মুখ ভক্তরা। প্রাথমিকভাবে সেরকম কোনো সম্ভাবনা অবশ্য ছিল না।

কিন্তু প্রভাসের পরের ছবি ‘সাহো’-তেই আবার তাঁদের একসঙ্গে অভিনয় করার সম্ভাবনা তৈরি হয়েছে।

অ্যাকশন থ্রিলার ‘সাহো’-র নায়িকা হিসেবে একে একে উঠে এসেছে অনেক নাম। শ্রদ্ধা কাপুর, দিশা পাটানিরা ছবির জন্য বিরাট পারিশ্রমিক হাঁকিয়েছেন। ফলে তাঁদের সঙ্গে কথা পাকা হতে হতেও হয়নি। এর পর শোনা যাচ্ছিল পূজা হেগড়ের নামও। কিন্তু তিনিও ছবিটি করছেন এরকম কোনো পাকা খবর নেই। 

শোনা যাচ্ছে, প্রস্তাব গিয়েছে অনুষ্কার কাছেও। সাহো-তে প্রভাসের বিপরীতে কার থাকা উচিত এই ব্যাপারে অনলাইন পোলেও উঠে এসেছে তাঁরই নাম। তবে শেষ পর্যন্ত অনুষ্কা রাজি হন কি না সেটাই দেখার  

অধীর অপেক্ষায় ভক্তরা।  সূত্র : এবেলা

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি