ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭ ২:১৬:২০

আবারো বিয়ে করলেন হৃদয় খান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫২ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০২:২২ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার

আবারও বিয়ে করেছেন কণ্ঠশিল্পী হৃদয় খান। গত ৯ সেপ্টেম্বর শনিবার হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান এবং রোববার ১০ সেপ্টেম্বর সেরেছেন বিয়ের পর্ব। তবে বিষয়টি নিজের দিক থেকে এখনও গোপন রেখেছেন এই সংগীত তারকা।

কিন্তু মুখে মুখে রটে গেছে হৃদয় খানের বিয়ের খবর। পাওয়া গেছে নতুন কনের সঙ্গে তার বিয়ের ছবিও। 

হৃদয় খানও গণমাধ্যমে বলে আসছিলেন, ‘বিয়ের জন্য পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে। পরিবারের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত।’ তাই এই ছবিকে কেন্দ্র করে জোরালো হচ্ছে তার বিয়ের খবরের সত্যতা।

হৃদয়ের নতুন বউয়ের নাম হুমায়রা, থাকেন মালেয়শিয়া। অনেকদিন ধরেই প্রেম চলছিল তাদের মধ্যে। অবশেষে ভালোবাসা রূপ নিয়েছে শুভ পরিণয়ে। পারিবারিকভাবে দাম্পত্যে জড়ালেন হৃদয় ও হুমায়রা।

হৃদয় খানের বাবার রিপন খান জানান, ‘হৃদয়কে আমিই বিয়ে করিয়েছি। রোববার সন্ধ্যায় ধানমন্ডিতে মেয়ের বাবার বাসায় আক্‌দ হয়েছে। ভেবেছিলাম, জানুয়ারি মাসে একটি অনুষ্ঠান করে আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাব। সেটা আর হলো না। এর আগেই সবাই জেনে গেছে।’

রিপন খান জানান, মা-বাবার সঙ্গে দীর্ঘদিন কোনো যোগাযোগ ছিল না হৃদয় খানের। এই বিয়ের কারণেই নাকি মা-বাবার সঙ্গে হৃদয় খানের যোগাযোগ তৈরি হয়েছে।

এটি হৃদয় খানের তৃতীয় বিয়ে। ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন এই সংগীত তারকা। ছয় মাসের মাথায় সেই সংসার ভেঙে যায়। তার আগে সাত বছর প্রেম করেন নওরীন নামের আরেকজন মেয়ের সঙ্গে। অন্যদিকে ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন মডেল সুজানাকে। তার সেই বিয়ে টিকেছিল মাত্র চার মাস।

কেআই/ডব্লিউএন


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি