ঢাকা, বুধবার, ১৫ আগস্ট, ২০১৮ ৪:০৭:৩১

Ekushey Television Ltd.

আমার চাকরি নিরাপদ: জিদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৬ এএম, ২৮ জানুয়ারি ২০১৮ রবিবার | আপডেট: ০১:২৪ পিএম, ২৮ জানুয়ারি ২০১৮ রবিবার

সময়টা খুবই খারাপ যাচ্ছে জিনেদিন জিদানের। কোপা দেল রের আশা শেষ। লা লীগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১৯ পয়েন্ট পেছনে লস ব্লাঙ্কোসরা। নাটকীয় কিছু না ঘটলে লীগের শিরোপাও হারাতে হবে তাদের। চ্যাম্পিয়ন্স লীগের পথও সহজ নয়।

১৪ ফেব্রুয়ারি শেষ ষোলোর প্রথম লেগের লড়াইয়ে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে পিএসজিকে আতিথেয়তা দেবে রিয়াল। এরপর মার্চের ৬ তারিখ নেইমার-কাভানিদের মাঠে ফিরতি লেগে মুখোমুখি হবে দু’দল। মাঠে নামার আগেই চলছে জল্পনা-কল্পনা।

পিএসজি রীতিমতো হুংকার দিচ্ছে, বিন্দুমাত্র ছাড় পাবে না রোনালদো-বেলরা। সব মিলিয়ে এমন বাজে অবস্থা থেকে রিয়ালকে টেনে তুলতে না পারলে কোচের চেয়ার ছাড়তে হতে পারে জিদানেরও। তবে এসব কিছু নিয়ে চিন্তা নেই ফরাসি বসের। মৌসুমের শেষ অবধি চাকরি হারানোর কোনো শঙ্কা দেখছেন না জিজু।

তার স্রেফ কথা , আমার বার্তা কাজ না করলে আমি কালই রিয়াল ছেড়ে চলে যাব। ফুটবলে ভালো-খারাপ সময় আসে। পরিস্থিতি পরিবর্তনের ইচ্ছা আমার আছে। আমার বিশ্বাস, মৌসুমের শেষ অবধি আমার চাকরি নিরাপদ।

প্রথম লেগে এগিয়ে থাকার পর দ্বিতীয় লেগে খারাপ করার কারণ ব্যাখ্যা করেছেন জিদান, মনে হয় আমার ঘাটতি আছে। খেলোয়াড়দের আমি ভালোভাবে অনুপ্রেরণা দিতে পারি না। আমিই একমাত্র ব্যক্তি, যে বিষয়গুলোকে ইতিবাচক দৃষ্টিতে দেখি। এটা কেবল নিজেকে রক্ষার জন্য বলছি না।

তথ্যসূত্র: দ্য ওয়াল্ড গেম।

এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি