ঢাকা, শনিবার, ২১ জুলাই, ২০১৮ ১৩:২৬:১৭

Ekushey Television Ltd.

দুই বছর আইপিএল-পিএসএল খেলতে পারবেন না মোস্তাফিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:১৮ পিএম, ২১ জুলাই ২০১৮ শনিবার

বারবার চোটে পড়ায় ঘরোয়া আসরা ছাড়া দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে মোস্তাফিজুর রহমানকে নিষেধ করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আগামী দুই বছর আইপিএল ও পিসিএল খেলতে পারবেন না প্রতিশ্রুতিশীল এ পেসার।

ভিনদেশের ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে গিয়ে বারবার চোটে পরায় মোস্তাফিজ দেশকে সেবা দিতে পারছে না বলেই মনে করেন বিসিবি সভাপতি। তাই দেশের ক্রিকেটের কথা মাথায় রেখে মোস্তাফিজের ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার পক্ষে নন পাপন।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে বাংলাদেশ দলের ব্যর্থতার পর দলের খেলোয়ারদের সক্ষমতা নিয়ে নানা প্রশ্ন উঠছে। এমনকি কারো কারো টেস্ট খেলার প্রতি অনীহার কথাও উঠে আসছে।

গতকাল গণমাধ্যমকে বিসিবি সভাপতি জানিয়েছেন, সাকিব-মোস্তাফিজরা টেস্ট ক্রিকেট খেলতে আগ্রহী নন। তাই দলে তরুণদের কথা ভাবতে হচ্ছে।

মোস্তাফিজের ইনজুরি প্রবণতা আর জাতীয় দলে অনুপস্থিতি প্রসঙ্গে সংবাদমাধ্যমকে নাজমুল হাসান বলেন, ‘মোস্তাফিজ এসে অসাধারণ সাফল্য নিয়ে এসেছিল। কিন্তু এখন মোস্তাফিজ বারবার চোটে পড়ছে। সবচেয়ে দুঃখজনক হচ্ছে, ও (মোস্তাফিজ) বাইরে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে গিয়ে ইনজুরড হচ্ছে আর দেশকে সার্ভিস দিতে পারছে না। এটা কোনোভাবেই গ্রহণযোগ্য না।’

মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে সর্বশেষ আইপিএলে পায়ের আঙুলে চোট পেয়েছিলেন মোস্তাফিজ। এ কারণে গত জুনে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি। ফিরতে পারেননি চলতি ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট সিরিজেও। অথচ জাতীয় দলের জার্সিতে মোস্তাফিজের শুরুটা ছিল ভীষণ সম্ভাবনাময়। কিন্তু বাইরের ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে মোস্তাফিজের বারবার চোটে পড়ার বিষয়টি বিসিবি সভাপতি মেনে নিতে পারছেন না। আর তাই আগামী দুই বছরের জন্য দেশের বাইরে ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে মোস্তাফিজকে নিষেধ করেছেন তিনি।

/ এআর /

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি