ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮ ১০:৫৩:০৪

Ekushey Television Ltd.

আমি সত্যি সত্যি চঞ্চলের প্রেমে পড়ে গিয়েছি : জয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৩ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার | আপডেট: ০৬:১২ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার

চঞ্চল চৌধুরীর প্রেমে পড়েছেন জয়া আহসান। ক্যামেরার সামনে দ্ব্যর্থহীন কণ্ঠে এ কথা জানালেন জয়া নিজেই। সম্প্রতি মাছরাঙা টেলিভিশনে ঈদের জন্য নির্মিত অনুষ্ঠান ‘কেমিস্ট্রি’তে অংশ নিয়েছিলেন জয়া-চঞ্চল। একই অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে তিন বছর আগে এসেছিলেন জয়া। তবে, এবার ‘দেবী’ চলচ্চিত্রের প্রযোজক জয়া আহসান ও তার সিনেমার অভিনেতা চঞ্চল চৌধুরীর মধ্যকার প্রযোজক-অভিনেতার রসায়ন আবিষ্কার করা হয়েছে অনুষ্ঠানজুড়ে।

সেখানেই জয়া বলেন, এর আগে অভিনেতা চঞ্চলকে অবশ্যই পছন্দ করতাম। ভালো লাগতো তার অভিনয়। তবে ‘মিসির আলি’ চরিত্রে অভিনয় করতে দেখে আমি সত্যি সত্যি চঞ্চলের প্রেমে পড়ে গিয়েছি।

অন্যদিকে চঞ্চল চৌধুরীও বলেন, প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের সৃষ্টি ‘রানু’ চরিত্রটির প্রতি দুই বাংলায় এত সংবেদনশীলভাবে জয়া ছাড়া অন্য কোনো অভিনেত্রী সুবিচার করতে পারতেন না।

সাম্প্রতিককালে বিখ্যাত কোনো ব্যক্তির জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণের প্রবণতা দেখা যাচ্ছে উপমহাদেশের চলচ্চিত্রে।

জয়া আহসান জানান, তাকে নিয়ে বায়োপিক নির্মিত হলে সেখানে তিনি নিজেই অভিনয় করতে চান। তবে, অন্য কোনো ব্যক্তির চরিত্রে যদি অভিনয় করতে বলা হয়, জয়া শহীদ জননী জাহানারা ইমামের চরিত্রে অভিনয় করার সাহস করতে চান।

চঞ্চল চৌধুরীর এ ক্ষেত্রে পছন্দ প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরীদি। ফরীদিকে নিয়ে চলচ্চিত্র নির্মিত হলে সে চলচ্চিত্রে চঞ্চল অভিনয় করতে চান।

নওশীন নাহরিন মৌ’র উপস্থাপনায়, রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও সাইফুল ইসলামের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’র এই বিশেষ পর্বটি প্রচার হবে আসছে ঈদের চতুর্থ দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে।
এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি