ঢাকা, মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮ ১২:৪৫:৫৩

Ekushey Television Ltd.

আমীর খসরুর সঙ্গে কথোপকথনকারী সেই নওমি আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:৩৮ পিএম, ৫ আগস্ট ২০১৮ রবিবার

রাজধানীতে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় শিক্ষার্থীদের চলমান আন্দোলনকে উসকে দিতে বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ফোনে একজনকে নির্দেশনা দেন। তার সঙ্গে ফোনে কথোপকথনকারী মিলহানুর রহমান নওমিকে আটক করা হয়েছে। আজ রোববার ভোরে একদল গোয়েন্দা পুলিশ (ডিবি) ঢাকা থেকে এসে কুমিল্লার বরুড়া উপজেলার দেওড়া গ্রামের ফুফুর বাড়ি থেকে নওমিকে আটক করেছে বলে তার পরিবার অভিযোগ করেছে।

আটক নওমি কুমিল্লা সিটি করপোরেশনের ২০ নম্বর কাউন্সিল এবং সদর দক্ষিণ উপজেলার উনাইসা এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের ছেলে। সিদ্দিকুর রহমান বর্তমানে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও আগে তিনি জামায়াতের সদস্য ছিলেন বলে জানা গেছে।

নওমির বাবা জানান, প্রায় এক সপ্তাহ আগে পরিবারিক একটি বিয়ের অনুষ্ঠানের কাজে নওমি ঢাকা থেকে বাড়িতে আসে। শনিবার সন্ধ্যায় বরুড়া উপজেলার দেওড়া গ্রামের ফুফুর বাড়িতে যায় তাদেরকে দাওয়াত করতে। সেখানে নওমি রাতে থাকে। শনিবার রাত ৪টায় একদল ডিবি পুলিশ আমার বাড়িতে আসে। এসে তার চাচা ফরিদুর রহমানকে বাড়ি থেকে নিয়ে গিয়ে ফুফুর বাড়ি থেকে নওমিকে তুলে নিয়ে আসে। তারপর আর চাচা ফরিদুর রহমানকে বাড়িতে নামিয়ে দিয়ে ডিবি পুলিশ নওমিকে গাড়ি করে ঢাকায় নিয়ে যায়।

এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন জানান, ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার কথা শুনেছি। তবে তার পরিবার থেকে আমরা কোনও অভিযোগ পাইনি এবং ডিবিও এই ব্যাপারে আমাদের কিছু জানায়নি।

এসএইচ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি