ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭ ২:৪৬:৩৯

আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানায়’ থেমে থেমে গুলির শব্দ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৫ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার | আপডেট: ০৩:২৪ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার

সাভারের আশুলিয়ার নয়ারহাটের চৌরাবালি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাব সদস্যদের লক্ষ্য করে বাড়িটির ভেতর থেকে কয়েক দফায় গুলি ছোড়ে ‘জঙ্গিরা’।

শনিবার রাত একটার দিকে র‌্যাব-৪ একটি দল ওই এলকায় ইব্রাহীম নামে এক ব্যক্তির টিনশেড বাড়িটি ঘিরে ফেলে।

র‌্যাব সূত্র জানায়, অভিযান শুরুর পরপরই বাড়িটির ভেতর থেকে ‘জঙ্গিরা’ থেমে থেমে কয়েক দফায় গুলি ছোড়ার পর সকালে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন।  এরপর রোববার সকাল ছয়টার দিকে ওই বাড়ি থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে আবারও ৫-৭ রাউন্ড গুলি ছোড়া হয়। জবাবে র‌্যাব সদস্যরাও বেশ কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। 

অভিযানের নেতৃত্বে থাকা র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি লুৎফুল কবীর গণমাধ্যমকে বলেন, বাড়িটির ভেতরে থাকা জঙ্গিদের আত্মসমর্পন করতে হ্যান্ডমাইকে বেশ কয়েকবার আহ্বান জানানো হলেও রাতে তারা কোনো সাড়া দেয়নি।

তিনি বলেন, বেশ কিছুদিন ধরে আমরা এই জঙ্গিদের ব্যাপারে অনুসন্ধান চালাচ্ছিলাম। এরই ধারাবাহিকতায় তাদের এই আস্তানাটির বিষয়ে নিশ্চিত হওয়ার পর সেখানে অভিযান শুরু করি।

আশুলিয়া থানার ওসি আব্দুল আওয়াল গণমাধ্যমকে বলেন, র‌্যাবের অভিযানের খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশের একটি দল সেখানে যায়। নিরাপত্তার স্বার্থে রাত ৩টা থেকে জঙ্গিদের ওই আস্তানার আশপাশের বাড়িগুলোর বাসিন্দাদের সরিয়ে নেওয়ার জন্য র‌্যাব সদস্যরা কাজ শুরু করে।

 

আর/ডব্লিউএন

 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি