ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮ ২৩:৫৮:৫৭

Ekushey Television Ltd.

ইনস্টাগ্রাম কাঁপাচ্ছেন পূজা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৫১ পিএম, ৯ ফেব্রুয়ারি ২০১৮ শুক্রবার

বাংলা সিনেমায় নিজেকে প্রমাণ করতে ‘চ্যালেঞ্জ নিয়েছিলেন পূজা। দেব-হিরণদের পাশে জায়গাও পেয়েছিলেন তিনি। কিন্তু এর মধ্যেই মুম্বাই পাড়ি দেন নায়িকা। সেখানে মহাদেবের পার্বতী হয়ে ওঠেন। হিন্দি টেলিভিশনে এখন তেমনভাবে দেখা না গেলেও বোকাবাক্সের জগতে বেশ পরিচিত নাম পূজা বন্দ্যোপাধ্যায়। তবে যে পূজাকে পর্দায় ‘সংস্কারি ভূমিকায় দেখেছে দর্শকরা, সেই পূজা সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ হট স্টাইলে ধরা দিলেন।

টেলিভিশনের শুরুটা ‘কাহানি হামারে মহব্বত কি’ দিয়ে করেছিলেন পূজা। তবে তাঁকে পরিচিতি দেয় স্টার প্লাসের ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’র বৃন্দার চরিত্র। যেখানে তাঁর বিপরীতে ছিলেন টেলিভিশন হাঙ্ক কুণাল বর্মা। সম্প্রতি কুণালের সঙ্গে বাকদানপর্বটি সেরেছেন এই অভিনেত্রী।

এরপরই থাইল্যান্ডে ছুটি কাটাতে দেখা গেছে পূজাকে। এমনিতেই সৈকত বেশ পছন্দ নায়িকার। অবসর সময় সেখানে কাটাতেই পছন্দ করেন তিনি। থাইল্যান্ডেও কিছু দিন বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে বেশ আনন্দে কাটিয়েছেন। সেই ভালোলাগাই ফুটে উঠেছে এই ছবিগুলিতে।

পূজার এই নতুন উপস্থিতি বেশ পছন্দ করেছে নেটিজনেরা। অনেকেই নায়িকার সৌন্দর্য্যের প্রশংসা করেছেন। নায়িকা যেভাবে বিকিনিতে উপস্থিত হয়েছেন তা দেখে বাহবা দিয়েছেন অনেকেই।

সূত্র : সংবাদ প্রতিদিন

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি