ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ ১৮:৫৫:২২

ইবির ‘ডি’ ইউনিটের ফল প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:০৪ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী-এর হাতে আনুষ্ঠানিকভাবে পরীক্ষার ফল হস্তান্তর করা হয়।

এ সময় উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. মো. সেলিম তোহা, ‘ডি’ ইউনিটের সমন্বয়কারী ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শামসুল আলম, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. আতিকুর রহমান, এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড জিওগ্রাফি বিভাগের সভাপতি অধ্যাপক ড. এস. এম. মোস্তফা কামাল, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. রেজওয়ানুল ইসলাম, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মো. আবুল কাশেম তালুকদার এবং ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

‘ডি’ ইউনিটে ২৫০টি আসনের বিপরীতে ১৬ হাজার ৭০২ জন আবেদনকারীর মধ্যে পরীক্ষায় উপস্থিত ছিলেন ১২ হাজার ৪৬১ জন। শতকরা ৪৫ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হন। মেধা ও অপেক্ষমান তালিকায় অবস্থান, বিষয়ভিত্তিক ও মোট প্রাপ্ত নম্বর ইত্যাদি ফলাফল সংক্রান্ত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এ পাওয়া যাবে। বিজ্ঞপ্তি

এসএইচ/


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি