ঢাকা, মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ ২২:০৩:০১

Ekushey Television Ltd.

‘ঈদের জামায় শিশুর হাসি’ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৫৬ পিএম, ৯ জুন ২০১৮ শনিবার | আপডেট: ০৮:০০ পিএম, ৯ জুন ২০১৮ শনিবার

ফেনীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৮তম ব্যাচ’র আয়োজনে এবং ওয়াইজেএফবি’র সমন্বয়ে অতিদরিদ্র শিশুদের মধ্যে নতুন পোশাক বিতরণ করা হয়েছে।    

‘ঈদের জামায় শিশুর হাসি’। স্কুল শিশুদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করার ব্যাতিক্রমধর্মী এমন উদ্যেগে শুক্রবার (৮ জুন) ফেনীর ছয়টি স্কুল ভেন্যুতে ৩০ জন করে মোট ১৮০ জন অতিদরিদ্র শিশুর মধ্যে ঈদের নতুন জামা বিতরণ করা হয়। 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৮ তম ব্যাচ’র সাইফুল আলমের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানটির সমন্বয়ে ছিলো- ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ(ওয়াইজেএফবি)।

দাগনভূঞার জায়লস্কর হাই স্কুল অডিটরিয়ামের প্রধান ভেন্যূতে অতিদরিদ্র শিশুদের হাতে নতুন জামা-কাপড় তুলে দেয়া হয়।

যে ছয়টি স্কুলের ভেন্যুকে কেন্দ্র করে এই কর্মসুচি সে স্কুলগুলো হলো জায়লস্কর হাইস্কুল, জায়লস্কর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিন বারাহিগুনী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাথিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, জামাল একাডেমি এবং পাঁচগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।  

ঈদের নতুন জামা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্থানীয় ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন, বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সাংবাদিক আবু তাহের ভূঞা, রফিকুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৮তম ব্যাচের মূল উদ্যেক্তা সাইফুল আলম, সমন্বয় কমিটির পক্ষে ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)-এর ফেনী জেলা শাখার সভাপতি শাহজালাল ভূঞা ও সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন।

জায়লস্কর হাইস্কুলের প্রধান শিক্ষক বেলাল মিয়াজী, ফেনী জেলা পরিষদ সদস্য রাবেয়া আক্তার রাবু ,ফেনী সরকারি কলেজের শিক্ষক প্রনব চন্দ্র রায়, সাংবাদিক মোহাম্মদ দুলাল তালুকদার, রিয়াদ বাংলাদেশ ইন্টার ন্যাশনাল স্কুলের শিক্ষক ডি এইচ সাথী, তেমুহানী ও মাথিয়ারা ভেন্যুর সমন্বয় প্রতিনিধি শহীদুল আলম সবুজ ও পাঁচগাছিয়া ভেন্যুর সমন্বয় প্রতিনিধি শামীম আনসারি প্রমুখ।

পরে তেমুহানি, মাথিয়ারা ও পাঁচগাছিয়া এলাকার অতিদরিদ্র শিশুদের পৃথক-পৃথক তালিকায় সমন্বয়ক কমিটির প্রতিনিধিদের মাধ্যমে ‘ঈদের জামায় শিশুর হাসি’ অনুষ্ঠানটির নতুন জামা-কাপড় বিতরণ করা হয়।

নতুন জামা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি মামুনুর রশীদ মিলন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৮তম ব্যাচ-এর এই উদ্যেগকে স্বাগত জানান এবং ২৮তম ব্যাচ’র সাইফুল আলমকেসহ ‘ঈদের জামায় শিশুর হাসি’ অনুষ্ঠান সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

এসি  

  

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি