ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮ ০:২৬:৫২

Ekushey Television Ltd.

ঈদে কি মুক্তি পাবে শাকিবের ‘সুপার হিরো’?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১ পিএম, ১২ জুন ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৫:৩০ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার

আসন্ন ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘সুপার হিরো’। কিন্তু ছবিটির মুক্তি শেষ পর্যন্ত ক্ষীন হয়ে আসছে। ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে। তবে ঈদের আগে ছবিটির প্রিভিউ হবে কি না তা নিশ্চিত নয় বলে জানান সেন্সর বোর্ড সংশ্লিষ্টরা।

বিভিন্ন সূত্রে জানা যায়, ঈদের আগে ছবিটির মুক্তি পাওয়ার কোনো সম্ভাবনা নেই। কেননা এই বিষয়ে আদালতে একটি শুনানী হবে যার তারিখ নির্ধারণ করা হয়েছে ঈদের পর। জানা গেছে, ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হলেও এখন পর্যন্ত প্রিভিউ হয়নি।   

এ বিষয়ে সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান আজিজুর রহমান বলেন, এখন পর্যন্ত ছবিটি সেন্সরে প্রদর্শিত হয়নি। প্রদর্শিত হলে জানানো হবে। 

ঈদের আগে এক দিন ছাড়া আর কোনো কার্য দিবস নেই। এই এক কার্য দিবসে `সুপার হিরো`র সেন্সর মিলবে কি না তা অনিশ্চিত।  

এ বিষয়ে ছবিটির পরিচালক আশিকুর রহমান বলেন, আমরা ছবিটি সেন্সরে জমা দিয়েছি। এখন সেন্সর বোর্ড ছবিটি দেখে সার্টিফিকেট দিলেই মুক্তি দেওয়া হবে।

সুপার হিরোর বিরুদ্ধে একটি প্রযোজনা প্রতিষ্ঠান অভিযোগ তোলে অনুমতি ছাড়া বিদেশে শুটিং করার। তারা ছবিটিকে সেন্সর না দিতেও অনুরোধ জানায়।

ফলে ছবিটির প্রযোজক তাপসী ফারুক তথ্য মন্ত্রণালয়ে দুঃখ প্রকাশ করে শুটিং পরবর্তী সময়ে বিষয়টি অনুমতি প্রদানের জন্য গত ১৫ মে আবেদন জানান। একই সঙ্গে বিষয়টি অবগত না থাকায় দুঃখও প্রকাশ করেন।

আবেদন পত্রে উল্লেখ করেছেন ছবিটি আসন্ন ঈদে মুক্তির প্রক্রিয়া সম্পন্ন করার জন্য সেন্সর বোর্ডে ছবিটি জমা দিতে গিয়ে বিদেশে শুটিংয়ের অনুমতির বিষয়টি সম্পর্কে অবগত হন। তথ্যমন্ত্রণালয়ে হার্টবিট প্রোডাকশনের পক্ষে আবেদন পত্রে বলা হয় অস্ট্রেলিয়ায় তিনটি গান ও কিছু দৃশ্যের শুটিং করা হয়েছে।  

এসি

  



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি