ঢাকা, সোমবার, ২০ আগস্ট, ২০১৮ ২৩:১৭:৩১

Ekushey Television Ltd.

ঈদে বড় পর্দায় নেই অপু, রয়েছেন ছোট পর্দায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২১ পিএম, ১১ আগস্ট ২০১৮ শনিবার | আপডেট: ১২:৫৩ পিএম, ১১ আগস্ট ২০১৮ শনিবার

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা অপু বিশ্বাস। তার অভিনীত ‘পাঙ্কু জামাই’ সিনেমাটি গত ঈদে বড় পর্দায় মুক্তি পেয়েছিল। এবারের ঈদে তার অভিনীত কোনো সিনেমাই মুক্তি পাচ্ছে না। তবে অপু ভক্তদের এতে মন খারাপ করার কিছু নেই। কারণ, ছোট পর্দার অনুষ্ঠানে অতিথি হয়ে আসছেন তিনি।
এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, বাংলাভিশনের একটি ঈদ অনুষ্ঠানে আমি অতিথি হিসেবে থাকছি। অনুষ্ঠানের নাম ‘উৎসব আনন্দে প্রিয় মুখের সাথে’। অনুষ্ঠানে আমাদের শৈশব, এখনকার ঈদ এবং সিনেমা ক্যারিয়ার নিয়ে বিস্তর আলাপ হবে। অনুষ্ঠানে আমার পাশাপাশি ফেরদৌস, নিপুণ ও নিরব উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আরিফ হোসেন। আশা করি, ঈদের জন্য নির্মিত এ অনুষ্ঠানটি দর্শকরা পছন্দ করবেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় মুখ মৌটুসি বিশ্বাস। সম্প্রতি অনুষ্ঠানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। ঈদের দিন বিকাল পাঁচটায় বাংলাভিশনের পর্দায় প্রচার হবে ‘উৎসব আনন্দে প্রিয় মুখের সাথে’।

এদিকে অপু বিশ্বাস কলকাতায় সুবীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’ নামে একটি সিনেমাতে কাজ করছেন। এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেতা পরমব্রত, গৌরব এবং সন্দ্বীপ কাজল। আর এ সময়ে বাংলাদেশে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমার কাজ করছেন অপু। এ সিনেমাতে তার বিপরীতে প্রথমবার দর্শকরা দেখতে পাবেন বাপ্পি চৌধুরীকে। বর্তমানে এ সিনেমার দ্বিতীয় ভাগের শুটিং চলছে।

উল্লেখ্য, আবদুল মান্নান পরিচালিত ‘পাঙ্কু জামাই’ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। বর্তমানে ঢাকা ও কলকাতার সিনেমাতে কাজ করছেন অপু। 

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি