ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭ ১১:০৪:৩৪

ঈদে সরব তৌকির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৪১ পিএম, ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৫:৫৫ পিএম, ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার

আসছে ঈদে বেশ কয়েকটি নাটক-টেলিফিল্মে দেখা যাবে অভিনেতা তৌকির আহমেদকে। অভিনয়ের পাশাপাশি দুটি টেলিফিল্ম এবং একটি নাটকও নির্মাণ করছেন তিনি।

এরইমধ্যে তিনি শেষ করেছেন দুটি টেলিফিল্মের শুটিং। আগামী ১৯ ও ২০ আগস্ট আরেকটি নাটকের কাজ শেষ করবেন। যে দুটি টেলিফিল্মের শুটিং এরইমধ্যে শেষ করেছেন সে দুটি হচ্ছে ‘মেঘের আড়ালে মেঘ’ এবং ‘প্রতিপক্ষ’। দুটি টেলিফিল্মের রচয়িতাও তিনি।

‘মেঘের আড়ালে মেঘ’ টেলিফিল্মে অভিনয় করেছেন শম্পা রেজা, তৌকির আহমেদ, তারিন ও রওনক। ‘প্রতিপক্ষ’ টেলিফিল্মে অভিনয় করেছেন তৌকির আহমেদ, মৌসুমী নাগ, রাজীব সালেহীন ও ভাবনা। তৌকির আহমেদ’র রচনা ও নির্দেশনায় ১৯ ও ২০ আগস্ট ‘দাম্পত্য’ নাটকের শুটিং-এ অংশ নেবেন সাবেরী আলম, মারিয়া নূর ও সিয়াম।


‘মেঘের আড়ালে মেঘ’ ঈদে প্রচার হবে এনটিভিতে। আর ‘প্রতিপক্ষ’ প্রচার হবে চ্যানেল আইতে।

এদিকে তৌকির আহমেদ তার নির্দেশিত নতুন চলচ্চিত্র ‘হালদা’র কাজ প্রায় শেষ করেছেন। আগামী ঈদের পরপরই তিনি সেন্সর ছাড়পত্রের জন্য জমা দিবেন তিনি।

ঈদের কাজ ও ‘হালদা প্রসঙ্গে তৌকির আহমেদ বলেন, ‘কারো কাছ থেকে ভালো স্ক্রিপ্ট পাওয়া এই সময়ে খুব কঠিন। যে কারণে নিজেই সময় নিয়ে তিনটি ভালো স্ক্রিপ্ট লিখেছি। চেষ্টা করেছি নিজের মনের মতো কিছু কাজ করার। আশা করি দর্শকদেও ভালো লাগবে।


অন্যদিকে হালদা চলচ্চিত্রটি আমি গল্পের চাহিদা অনুযায়ীই ভালোভাবে নির্মাণ করার চেষ্টা করেছি। হালদা চলচ্চিত্রে বাংলাদেশকে খুঁজে পাওয়া যাবে, খুজে পাওয়া যাবে নদী মাতৃক বাংলাদেশকে। হালদা সাধারণ মানুষের গল্পের চলচ্চিত্র। তাই আমি মনেকরি চলচ্চিত্রটি যারা দেখতে হলে যাবেন তাদের নিশ্চয়ই ভালো লাগবে।’
তৌকির আহমেদ সর্বশেষ ‘অজ্ঞাতনামা’ চলচ্চিত্রটি নির্মাণ করেছিলেন। এটি এরইমধ্যে নানান আন্তর্জাতিক সম্মাননায় ভ‚ষিত হয়েছে।


আগামী ঈদে তৌকির আহমেদকে নিজের নির্দেশনার বাইরে পাঁচটি নাটক টেলিফিল্মে অভিনয়ে দেখা যাবে। এমনটিই জানিয়েছেন তিনি।
 


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি