ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮ ৭:১২:২৩

Ekushey Television Ltd.

ঈদে সিনেমা নেই নুসরাত ফারিয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৪১ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার | আপডেট: ০২:৪২ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার

ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া। বেশ কয়টি চলচ্চিত্রে অভিনয় করে বাংলাদেশ ও কলকাতায় অল্প সময়ের মধ্যেই নিজের নাম প্রতিষ্ঠিত করেছেন। তবে এবার ঈদে তার অভিনীত কোনো সিনেমাই মুক্তি পাচ্ছে না। তাই বলে মন খারাপ নেই নায়িকার।

এ বিষয়ে তিনি বলেন, ‘এবারের ঈদে সিনেমা নেই তাই বলে মোটেও আমার মন খারাপ না। কারণ, তিন বছর পর পরিবারের সঙ্গে ঈদ করতে পারব। সকলে মিলে বেড়াতে পারবো। তাই এটা ভেবে বেশ ভালোই লাগছে। আর ঈদে এবার দর্শকদের জন্য ছোট পর্দার দু’টি অনুষ্ঠানে আমি থাকছি।’

ফারিয়া বলেন, এবার ঈদে এটিএন বাংলা এবং আরটিভি’র জন্য দু’টি অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছি। এটিএন বাংলায় শাহরিয়ার নাজিম জয়ের ‘সেন্স অব হিউমার’ এবং আরটিভিতে ‘টক ঝাল উইথ রাবা খান’ নামের দু’টি অনুষ্ঠানে দর্শক আমাকে দেখতে পাবেন। এছাড়া আমার অভিনীত ‘বস টু’ সিনেমাটি এবার ঈদে কলকাতার স্টার জলসায় প্রিমিয়ার হবে। আশা করি, দর্শক এনজয় করবে।

সম্প্রতি কলকাতায় গিয়েছিলেন ফারিয়া। তবে ঠিক কি কারণে তিনি এই সফর দিয়েছেন তা বলতে চাইছেন না এখনই।

ফারিয়া বলেন, ‘নতুন কাজে গিয়েছিলাম। আর সেটা কি ফিল্ম না অন্যকিছু এখনই তা জানাতে চাই না।

বাংলাদেশি নায়ক ছাড়াও ওপার বাংলার সুপারস্টার জিতের নায়িকা হিসেবে একাধিক সিনেমাতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। তবে এসব সিনেমা ছিল যৌথ প্রযোজনার। কিন্তু এবার শোনা যাচ্ছে আর যৌথ প্রযোজনার সিনেমায় নয়, পুরোপুরি কলকাতার একক সিনেমাতেই দেখা যাবে এই অভিনেত্রীকে। যদিও নতুন এই সিনেমার নাম এখনও ঠিক হয়নি।

ফারিয়া অবশ্য এ প্রসঙ্গে বলেন, একটি সিনেমা নিয়ে কথা হয়েছে। তবে এই প্রজেক্টের সাইনিং এখনো হয়নি। সামনে কন্ট্রাক্ট সাইনিং হবে। শিগগিরই সব জানাতে পারবো বলে আশা করছি।

উল্লেখ্য, সবশেষ দর্শক-শ্রোতাদের জন্য ‘পটাকা’ শিরোনামের একটি গান উপহার দেন নায়িকা। গানটি প্রকাশের পর এটি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়েছে।

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি